শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

১৭০০ টাকায় স্বামীকে বিক্রি করতে স্ত্রীর বিজ্ঞাপন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ৩:২৩ পিএম

দীর্ঘদিনের দাম্পত্যে বিরক্তি এসে গিয়েছিল। তাই অনলাইনে নিজের স্বামীকে বেচে দেওয়ার সিদ্ধান্ত নিলেন জার্মানির হামবুর্গ শহরের এক মহিলা। ৪০ বছর বয়সী সেই মহিলার নাম ডর্তে এল বলে জানা গিয়েছে।
একটি নামজাদা ই-কমার্স সাইট ‘ইবে’-তে বিজ্ঞাপণ দিয়ে তিনি লিখেছেন যে, দীর্ঘ সাত বছরের বিবাহিত জীবন কাটালেও বর্তমানে তিনি আর তার স্বামীর সঙ্গে একাত্ম বোধ করেন না। তাই নিজের স্বামীকে ছেড়ে দিতে চান তিনি। এর জন্য বেশি দামও ধার্য করেননি ডর্তে! যিনিই তার স্বামীকে কিনতে চান, তাকে খরচ করতে হবে মাত্র ১৬ পাউন্ড বা বাংলাদেশী মুদ্রায় মাত্র ১৭০০ টাকা! কিন্তু এতই কম তার স্বামীর দাম? ডর্তে জানিয়েছেন ১৬ তার ‘লাকি’ সংখ্যা বলেই ওই দাম ধার্য করেছেন তিনি। যদিও তাতেও অসুবিধা থাকে, তা হলে দরাদরি করতেও অসুবিধা নেই বলে জানিয়েছেন তিনি।
বিজ্ঞাপণটি নজরে আসতেই ভাইরাল হয়ে যায় তা। আলোচনা শুরু হয়ে যায় এই রকম বিজ্ঞাপণ আদৌ দেওয়া উচিত কি না সেই নিয়ে। যদিও ডর্তে জানিয়েছেন যে, এই বিজ্ঞাপণ দেওয়ার পর থেকে রীতিমতো সাড়া পাচ্ছেন তিনি। কেউ তার স্বামীকে ‘কেনবার’ জন্য আগ্রহ না দেখালেও, তার এই বিজ্ঞাপণের প্রেক্ষিতে প্রচুর ‘স্মাইলি’ পেয়েছেন তিনি। তবে নেহাতই মজা করবার জন্যই এই বিজ্ঞাপণটি দিয়েছিলেন বলে জানিয়েছেন ডর্তে। যদিও ডর্তের স্বামী প্রথমে এই ব্যাপারে কিছুই জানতেন না বলে জানা গিয়েছে। সংবাদমাধ্যমে বিষয়টি নিয়ে আলোচনা শুরু হওয়ার পরেই তিনি সব জানতে পারেন। সূত্র: দ্য সান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন