রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুবর্ণচরের ঘটনা ক্ষমতাসীন দলের পশুবৃত্তির প্রকাশ -বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৯, ৪:৪২ পিএম

নোয়াখালীর সুবর্ণচরে আওয়ামী লীগ দলীয়দের মাধ্যমে একজন সিএনজি চালকের স্ত্রীকে লোমহর্ষক গণধর্ষণের ঘটনার তীব্র ধিক্কার জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, এই ধরনের শ্বাসরোধী ঘটনা কেবলমাত্র পিশাচরাই ঘটাতে পারে। মহাজালিয়াতির ভোটের পর উদ্ধত উল্লাসে ক্ষমতাসীন দলের কর্মীরা পশুপ্রবৃত্তির প্রকাশ ঘটিয়ে অনাচারে লিপ্ত হয়েছে। বুধবার রাতে এক বিবৃতিতে তিনি একথা বলেন।

মির্জা ফখরুল বলেন, নোয়াখালী সুবর্ণচরে আওয়ামী লীগের ১০-১২ জন কর্মী একজন সিএনজি চালকের স্ত্রীকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। কারণ তারা তাকে নৌকায় ভোট দিতে বললে সে ধানের শীষে ভোট দিবে বলে তাদের সাথে কথা কাটাকাটি করে। এই জন্য প্রতিশোধ নিতেই সে মহিলাকে রাত ১০ টায় তুলে নিয়ে গিয়ে তারা নির্যাতন করে শ্ল­ীলতাহানী করে। এই ঘটনা দেশবাসীর হৃদয়ে ভয়নক নাড়া দিয়েছে, ব্যথিত করেছে। মিথ্যা জয়ের অহংকারে আওয়ামী ক্যাডাররা মানবতার শত্রুতে পরিণত হয়েছে। ভোট জালিয়াতীর পর অবৈধ ক্ষমতার সঙ্গে যোগ হয়েছে বিকৃত রুচির স্ফূরণ, তাই তাদের দ্বারা সংঘটিত অসংখ্য দুর্বিনীত হিংস্রতা ধেয়ে এসেছে শহর গ্রামে। তাতে শুধু বিএনপির পূরুষ কর্মীরাই রক্তাক্ত আক্রমণের শিকার হচ্ছে না ধানের শীষের মহিলা ভোটাররাও ভয়ানক নির্যাতনের শিকার ও মান-সম্মান ইজ্জত হারাচ্ছে। সিএনজি চালকের স্ত্রীকে নির্যাতনের মাধ্যমে শ্লীলতাহানীর ঘটনা সরকারের টনক না নড়লেও বিশ্ববাসীর কাছে বাংলাদেশের ভাবমর্যাদা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে।

তিনি বলেন, সরকার নির্বাচনের নামে এক মহা-প্রতারণার পর দলের ক্যাডারদেরকে বেপরোয়া হওয়ার জন্য ফ্রি লাইসেন্স দিয়েছে। তারা এই ছাড়পত্র পেয়ে বিরোধী দলের নেতা-কর্মী ও ভোটারদের সর্বস্ব কেড়ে নেয়ার জন্য আদিম উন্মাদনায় মেতে উঠেছে। নোয়াখালী সুবর্ণচরের নারী ভোটারের ওপর আওয়ামী ক্যাডারদের পৈশাচিক নির্যাতন এই সরকারের কলংক তিলক। সরকারের আশকারাতেই দেশের সর্বত্র নিজ দলীয় ক্যাডাররা এখন বিবেকশুন্য, মানবতাশুন্য এক হানাদার বাহিনীতে পরিণত হয়েছে। আজকে দেশের দলমত নির্বিশেষে বিবেকবান মানুষকে একযোগে অবৈধ ক্ষমতাসীনদের আগ্রাসন প্রতিরোধ করতে না পারলে প্রত্যেকের পরিবারের জান-মাল নিরাপত্তাহীন হয়ে পড়বে ও মানবিক মর্যাদা ভূলুন্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন