শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আ.লীগের সম্মেলন অক্টোবরে

সাংবাদিকদের ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

আগামী অক্টোবর মাসে আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের
গতকাল ঢাকার মানিক মিয়া এভিনিউতে বিআরটিএ’র ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিদর্শনের সময় সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এ কথা জানান। এছাড়া বিএনপির নতুন নির্বাচনের দাবির প্রেক্ষিতে ওবায়দুল কাদের বলেন, বিএনপি যে ভোট ডাকাতির অভিযোগ তুলেছে, তার কোনো সারবত্তা নেই। বিএনপিসহ অন্য দলগুলোর নেতারা নির্বাচনে চরম পরাজয়ের ‘বেদনা ভুলতে’ এখন ‘ভোট ডাকাতি’র কথা বলছেন।
তিনি বলেন, এবারই প্রথম সরকার গঠনের আগে গণতান্ত্রিক দেশগুলোর সমর্থন এবং শুভেচ্ছা আমাদের প্রধানমন্ত্রী পেয়ে গেছেন। কাজেই এ ধরনের দাবি অবান্তর, কোনো যৌক্তিকতা নেই। নির্বাচন নিয়ে দেশে-বিদেশে কোনো প্রকার বিতর্ক নেই। আন্তর্জাতিক বিশ্ব থেকে কোনো প্রশ্ন আমরা এখন পর্যন্ত পাইনি। কাজেই নির্বাচন নিয়ে যারা আজকে অভিযোগ তোলেন তারা নির্বাচনে হেরে গেছেন বলেই হেরে যাওয়ার বেদনা থেকেই এসব প্রশ্ন, এসব অভিযোগ তুলছেন এবং তাদের এই অভিযোগ ধোপে টেকে না।
এবারের নির্বাচনে জনগণ ‘খুব খুশি’ হয়েছে দাবি করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাংবাদিকদের বলেন, চারিদিকে আপনারা জনগণের মতামত নিতে পারেন, জনগণ এই নির্বাচনে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছে। জনগণের কোনো প্রশ্ন নেই, প্রশ্ন আছে শুধু বিরোধী মনের কিছু রাজনৈতিক দলের। তাদের কাছে প্রশ্ন থাকবেই। বিরোধী দলের নেতাকর্মীদের চাঙ্গা রাখতে হলে গরম কথা বলতে হবে।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Shahin ১২ জানুয়ারি, ২০১৯, ১০:৫৮ পিএম says : 0
All are good.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন