বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় আধিপত্য নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৪

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৯, ৫:৩৭ পিএম

পাবনা শহরের পৈলানপুরে অটোবাইক স্ট্যান্ডের আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে ৪ জন। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত যুবকের নাম অরিন (১৮) পাবনা শহরের পৈলানপুর মহল্লার ভুট্টু প্রামানিকের পুত্র। তিনি অরিন অটোবাইক স্ট্যান্ডের মাস্টার ছিল বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের পৈলানপুর মোড়ে অটোবাইক স্ট্যান্ডের দখল নিয়ে দীর্ঘদিন ধরে স্থানীয় দু’গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার দুপুর ১২টার দিকে দু’গ্রুপের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে ৩ জন এবং একজন ভিক্ষুক রয়েছেন। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় অরিনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে পথিমধ্যে তার মৃত্যু হয়।
পাবনা সদর থানার অফিসার ইনচার্জ ওবাইদুল হক এবং ওসি অপারেশন জহুরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটানস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ^াস(পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত) জানান, এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
বিবাদমান দুই গ্রুপের আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন