শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেবহাটায় স্বামী খুনের মামলায় গ্রেফতারকৃত স্ত্রী ও প্রেমিকের পাঁচদিনের রিমান্ড আবেদন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ১:০৫ পিএম

সাতক্ষীরার দেবহাটায় স্বামী খুনের মামলায় গ্রেফতারকৃত স্ত্রী ও তার প্রেমিককে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড আবেদন করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সকালে পুলিশ পাঁচ দিনের রিমান্ড আবেদন জানিয়ে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করেছে।
গ্রেফতারকৃতরা হলেন, নিহতের স্ত্রী আসমা খাতুন (২৪) ও তার প্রেমিক পারুলিয়া গ্রামের জাকির হোসেন (২৭)।
দেবহাটা উপজেলার সখিপুর ইউনিয়ন পরিষদের সদস্য আকবর আলী জানান, আনুমানিক ছয় বছর আগে তার চাচাতো ভাই আলী হোসেনের সাথে আসমা’র বিয়ে হয়। তাদের একটি ছেলে সন্তান রয়েছে। আলী হোসেন পেশায় দিনমজুর। সুন্দরী আসমা এনজিও কর্মী থেকে শুরু করে বিভিন্ন ছেলেদের সাথে মোবাইল ফোনে কথা বলতো। এ নিয়ে পরিবারের মধ্যে অশান্তিও ছিলো। এমনকি বিষয়টি নিয়ে শালিশী বৈঠকও হয়েছে।
এক পর্যায়ে পারুলিয়া এলাকার জাকির হোসেন নামে এক যুবকের সাথে সম্পর্ক গড়ে ওঠে আসমা’র। জাকিরের ঢালাই মেশিনের কাজ করতো আসামার স্বামী আলী হোসেন।
তিনি আরো জানান, গত মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় আলী হোসেন। পরদিন বুধবার সকালে উপজেলার কেওড়াতলা মাছের ঘের থেকে আলী হোসেনের গলা কাটা লাশ উদ্ধার করে থানা পুলিশ।
দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, নিহত আলী হোসেনের বড়ো ভাই জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ মামলায় জিঙ্গাসাবাদের জন্য নিহতের স্ত্রী আসমা খাতুন ও প্রেমিক জাকির হোসেনকে আটক করা হয়েছে। পাঁচ দিনের রিমান্ড চেয়ে তাদেরকে আজ সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন