শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় স্কুল ছাত্রকে জিম্মি করে চাঁদা দাবি, সেচ্ছাসেবকলীগ নেতাসহ গ্রেফতার ২

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ৭:১১ পিএম

বগুড়ায় জিলা স্কুলের ৯ম শ্রেনীর এক ছাত্রকে জিম্মি করে চাঁদা আদায়ের অভিযোগে সেচ্ছাসেবক লীগ নেতাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে শহরের জলেশ্বরীতলা আলতাফুন্নেছা খেলার মাঠ এলাকায় । গ্রেফতারকৃতরা হল সেচ্ছাসেবক লীগ নেতা রায়হান শেখ (৪০) এবং তার সহযোগি নাফিউল করিম ওরফে নিরব ।রায়হান শেখ বগুড়া শহরের সুত্রাপুর এলাকার মোকলেছুর রহমানের ছেলে এবং নিরব নারুলী এলাকার রেজাউল করিমের ছেলে।
পুলিশ জানায়, বেশ কিছুদিন যাবত গ্রেফতারকৃতরা শহরের জলেশ্বরীতলা ও আশপাশের এলাকায় বিভিন্ন কায়দায় স্কুল পড়–য়া শিক্ষার্থীদের অপহরন করে জিম্মি করে এবং তাদের ওপর শারীরিক নির্যাতন চালিয়ে অভিভাবকদের কাছে চাঁদাবাজী করে আসছিল ।
তারই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে বগুড়া জিলা স্কুলের ৯বম শ্রেণীর ছাত্র ইমনকে অপহরন করে এলাকার আলতাফুন্নেছা খেলার মাঠ সংলগ্ন একটি ক্লাবের পাশে নির্জন স্থানে নিয়ে যাওয়া হয় । সেখানে তাকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে তার কাছে ৫ হাজার টাকা চাঁদা দাবী করা হয় । এসময় অপহৃত ইমন সাড়ে ৩ হাজার টাকা দেওয়ার কথা বলে কৌশলে তার অভিভাবকদের কাছে খবরটি পৌঁছে দেয় । ইমনের পরিবার বিষয়টি বগুড়া সদর থানায় জানানোর পর ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে ইমনকে উদ্ধার এবং রায়হান এবং তার সহযোগি নিরবকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।
বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) কামরুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করার কথা জানান ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন