শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ইরি ধানের চারা রোপনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কৃষক খুন, আটক ৫

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৯, ৩:৩১ পিএম

শেরপুর সদর উপজেলার যোগিনীমুরা নামাপাড়া গ্রামে বিরোধপূর্ণ জমিতে ইরি ধানের চারা রোপনকে কেন্দ্র করে দু’পক্ষর সংঘর্ষে প্রতি পক্ষের হামলায় উজ্জল নামের এক কৃষক খুন হয়েছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করে থানায় নিয়ে এসেছে।
স্থানীয়রা জানায়, ১৬ কাঠা জমি নিয়ে শেরপুর সদর উপজেলার যোগিনীমুরা নামাপাড়া গ্রামের আলহাজ্ব রইছ উদ্দিন বিষুর সাথে তার একই গোষ্ঠীর আবু বকর ও তার সন্তানদের বিরোধ চলে আসছিল। আজ সকালে ওই জমিতে আলহাজ্ব রইছ উদ্দিন বিষুর লোকজন আবাদ করেত গেলে আবু বকর ও তার সন্তানরা বাধা দেয়। এসময় প্রতিপক্ষের লোক জনের লাঠির আঘাতে আবু বকরের ছেলে উজ্জল (৪০) ঘটনাস্থলেই মারা যায়। পুলিশ তৎক্ষণাৎ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।
নিহত উজ্জলের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, পূর্ব পরিকল্পিতভাবে বিভিন্ন স্থান থেকে লোকজন ভাড়া করে এনে আমাদের ওপর হামলা করে উজ্জলকে খুন করে।
শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নজরুল ইসলাম জানান, আমরা বিষয়টি তদন্ত করছি। যারা ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। আটকৃতদের কেউ জড়িত না থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে না।
এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় পুলিশ ও গ্রাম পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps