বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

কলারোয়ায় খিচুড়ি বিতরণ নিয়ে বিরোধে কৃষক খুন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

সাতক্ষীরার কলারোয়ায় শালিস মিমাংসার নামে বাড়ি থেকে ডেকে নিয়ে প্রতিপক্ষের ধারালো ক্ষুরের আঘাতে এক কৃষক খুন হয়েছেন। গত রোববার রাতে উপজেলার দেয়াড়া ইউনিয়নের কাশিয়াডাঙ্গা বাজারে এই ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ। নিহত কৃষকের নাম আব্দুল মান্নান সানা (৪০)। তিনি কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নের কাশিয়াডাঙা গ্রামের নূর আলী সানার ছেলে। আটককৃতরা হলেন-এই গ্রামের আবু হানিফ ও তার পিতা মজিবুর রহমান।

স্থানীয়রা জানান, গত একুশে আগস্ট গ্রেনেড হামলা দিবসের দোয়া মাহফিলে দুস্থদের মাঝে দেয়াড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ.লীগের পক্ষ থেকে খিচুড়ি বিতরণ করা হয়। বিতরণকালে আ.লীগের নেতাকর্মীদের সাথে কৃষক আব্দুল মান্নান সানার বিরোধ বাঁধে। এ বিরোধের জেরে আব্দুল মান্নান খুন হয়েছেন বলে স্থানীয়রা ও পুলিশ জানিয়েছেন। কলারোয়ার খোরদো পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মো. রইছউদ্দিন জানান, খিচুড়ি বিতরণের ওই বিরোধ মিমাংসার জন্য রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কাশিয়াডাঙা গ্রামের মুজিবর রহমানের ছেলে আবু হানিফ আ.লীগ কর্মী তার প্রতিপক্ষ কৃষক আব্দুল মান্নানকে বাড়ি থেকে ডেকে নিয়ে আসে।

পরে বাজারে বসে শালিস মিমাংসার আলোচনা চলতে থাকে। একপর্যায়ে দুই যুবক বাবু ও রবিউল বাকবিতন্ডায় নেমে আহত হয়। এসময় হানিফ তার কাছে থাকা ধারালো ক্ষুর আব্দুল মান্নানের গলায় ও পেটে ঢুকিয়ে দেয়। গুরুতর আহত অবস্থায় রাতেই তাকে যশোরের কেশবপুর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কলারোয়া থানার ওসি মীর খায়রুল ইসলাম জানান, মান্নানের লাশ ময়নাতদন্তের জন্য সোমবার সাতক্ষীরা হাসপাতালে পাঠানো হয়েছে। আটক দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps