সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে কৃষককে কুপিয়ে খুন

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

মাদারীপুর সদর উপজেলার মধ্য পেয়ারপুর এলাকায় তুচ্ছ ঘটনার জের ধরে ওয়াহিদ তালুকদার নামে এক কৃষককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এই ঘটনায় দৃষ্টান্তমূলক শান্তির দাবী করেছে এলাকাবাসী। দোষীদের গ্রেফতারের চেষ্টা করছে বলে দাবি মাদারীপুর সদর থানার ওসির। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার মধ্য পেয়ারপুর এলাকার ওয়াহিদু তালুকদারের ছেলে রিয়াদের সাথে একই এলাকার আকবর তালুকদারের ছেলে সাব্বিরের সাথে দ্বন্দ্ব হয়। এর জের ধরে দুইপক্ষের মারামারি হয়। পরে বিষয়টি স্থানীয়ভাবে শালিস মীমাংসার চেষ্টা করে। গত সোমবার রাত ১১টার দিকে সাব্বির ও তার লোকজন পূর্ব শত্রুতার জের ধরে ওয়াহিদ তালুকদারকে হামলা করে। এসময় তাকে কুপিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওয়াহিদকে উদ্ধার মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ফরিদপুর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার সকালে ওয়াহিদ মারা যায়। মারা যাবার খবরে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনার পর পরই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে ঘটনার পরপরই অভিযুক্তরা এলাকা থেকে পালিয়ে গেছে।
নিহতের ছেলে রিয়াদ বলেন, আমার বাবাকে যারা খুন করেছে তাদের কঠোর শাস্তি দাবি করছি। এমন শান্তি দেয়া হোক যাতে আগামীতে কেউ মানুষ খুন না করার সাহস না পায়। নিহতের মেয়ে স্বর্ণা আক্তার বলেন, আমার বাবাকে সাব্বির খুন করেছে। তার ফাঁসি চাই।
মাদারীপুর সদর থানার ওসি কামরুল ইসলাম মিয়া বলেন, নিহতের ঘটনা শোনার পরই আমরা এলাকায় গিয়েছি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। খুনের সাথে জড়িত বেশ কয়েকজনের নাম আমরা পেয়েছি। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন