শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মেয়েদের ম্যাচে রেকর্ড দর্শক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৯, ৫:০৮ পিএম

অ্যাথলেটিক বিলবাও বনাম অ্যাটলেটিকো মাদ্রিদের মধ্যকার নারী ফুটবল দলের ম্যাচ দেখতে রেকর্ড সংখ্যক দর্শকের উপস্থিতির এক অনন্য রেকর্ড প্রতিষ্ঠিত হয়েছে ইউরোপীয়ান ফুটবলে। বুধবার কোপা ডে লা রেইনার কোয়ার্টার ফাইনালের এই ম্যাচটি দেখতে বিলবাওয়ের সান মেমস স্টেডিয়ামে ৪৮ হাজার ১২১ জন সমর্থক উপস্থিত হয়।
ফ্রান্সে চলতি বছর অনুষ্ঠিত হতে যাচ্ছে নারীদের বিশ্বকাপ ফুটবল। বিলবাওয়ে ঐতিহাসিক এই দর্শকের উপস্থিতি বিশ্বকাপের আগে নারী ফুটবলের জনপ্রিয়তারই পূর্বাভাষ। এক টুইটার বার্তায় বিলবাও লিখেছে, ‘সান মেমসে যারা এসেছে সেই সকল সমর্থকদের অভিনন্দন। নারীদের ম্যাচে আমরা ইউরোপীয়ান রেকর্ড ভঙ্গ করেছি।’ স্প্যানিশ ফুটবল ফেডারেশন বলেছে, ‘নারীদের ফুটবল ক্রমেই এগিয়ে যাচ্ছে। নতুন পর্যায়ে পৌঁছাতে যে ধরনের সহযোগিতা প্রয়োজন তার সব কিছু করতে প্রস্তুত আছে স্প্যানিশ ফেডারেশন।’
চলতি মারে শুরুতে যুক্তরাষ্ট্রের বিপক্ষে স্প্যানিশ নারী দলের প্রদর্শণী ম্যাচ দেখতে রেকর্ড ৯১৮০জন সমর্থক শ্চেডিয়ামে উপস্থিত ছিলেন। এবারের বিশ্বকাপের মূল পর্বে খেলার যোগ্যতা অর্জন করেছে স্পেন নারী দল। আগামী ৭ জুন থেকে ফ্রান্সে শুরু হওয়া এই টুর্নামেন্টে গ্রুপ পর্বে স্পেনের প্রতিপক্ষ জার্মানী, চায়না ও দক্ষিণ আফ্রিকা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন