বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মানুষের দোড়গোড়ায় উন্নয়নের সুফল পৌঁছে দিতে দুর্নীতি নির্মূল করা হবে- স্বাস্থ্য প্রতিমন্ত্রী

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:৪১ পিএম

স্বাস্থ্য ও পরিবারকল্যান প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, ‘উন্নয়নের ধারাবাহিকতার জন্য শেখ হাসিনা এখন বিশ্বনেত্রী। আওয়ামী লীগ সরকার জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাস প্রতিরোধে সফল হয়েছে। এবার উন্নয়নের চ্যালেঞ্জ বাস্তবায়ন করতে দুর্নীতি নির্মূল করা হবে।’ প্রতিমন্ত্রী তাঁর নিজ এলাকা জামালপুরের সরিষাবাড়ী রেলওয়ে ময়দানে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার বিকেলে গণসংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ডা. মুরাদ হাসান আবেগাপ্লুত কন্ঠে বলেন, ‘আমি কথা দিলাম, জামালপুর জেলা ও সরিষাবাড়ী উপজেলাকে উন্নয়নের রোলমডেলে রূপান্তর করবো। যে পবিত্র দায়িত্ব আপনারা কাঁধে তুলে দিয়েছেন, আমার জীবন দিয়ে হলেও তা রক্ষা করবো।’
গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ মির্জা আজম এমপি। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি এড. মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী, সহ-সভাপতি অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার, যুগ্ম সাধারণ সম্পাদক সফি সালেহ গেন্দা, সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন ছানু, শ্রম বিষয়ক সম্পাদক আওলাদ হোসেন তালুকদার খসরু, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক উপাধ্যক্ষ হারুনুর রশীদ, মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, বিআরডিবির চেয়ারম্যান কামাল হোসেন পাঠান, আবুল হোসেন প্রমুখ। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন মমতাজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
আশিকুর রহমান (লাল মিয়া ) ২ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:২৫ পিএম says : 0
সরিষাবাড়ী বাসির প্রানের দাবী মুরাদ হাছান এম,পি,কে মন্ত্রী হিসেবে পাওয়া।আপনিই পারেন সরিষাবাড়ী বাসীকে দুর্নিতির ছোবল থেকে বাচাঁতে ইনশাআল্লাহ।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন