ঢাকা মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭ বৈশাখ ১৪২৮, ০৭ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সাংসদকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে খাগড়াছড়িতে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:৪৩ পিএম

জাতীয় সংসদের ২৯৮ নং আসনের সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী পদমর্যাদায় উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্রলাল ত্রিপুরাকে জড়িয়ে অনলাইন পোর্টালে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদ ও অনলাইন পোর্টালটি বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ।
৬ ফেব্রুয়ারি বুধবার দুপুরে সংসদ সদস্যর বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে সংসদ সদস্যর একান্ত সহকারী খগেন্দ্র ত্রিপুরা স্বাক্ষরিত লিখিত সংবাদ বিজ্ঞপ্তি পাঠ করেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা রণবিক্রম ত্রিপুরা। এসময় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামীলীগ নেতা খোকেনশ্বর ত্রিপুরা জেলাপরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু, জুয়েল ত্রিপুরা, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইছউদ্দিনসহ জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় লিখিত বক্তব্যে রণবিক্রম ত্রিপুরা বলেন, গত ৫ ফেব্রুয়ারি মঙ্গলবার অনলাইন সংবাদ মাধ্যম সিএইচটি নিউজ ডট কম এ “আর্মিরাই জুম্ম রাজাকারদের ব্যবহার করছে-কুজেন্দ্রলাল ত্রিপুরা”শিরোনামে সাংসদ ও দেশপ্রেমিক সেনাবাহিনীকে জড়িয়ে একটি সংবাদ প্রচার করা হয়। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত। এর মাধ্যমে একটি মহল সাংসদ কুজেন্দ্রলাল ত্রিপুরার সুনাম ক্ষুন্নকরার চেষ্টা চালিয়েছে। এছাড়াও সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় বর্তমান সাংসদ সাংগঠনিক ভাবে খাগড়াছড়িতে জনগণ ও দলীয় নেতা-কর্মীদের সাতে নিয়ে দলকে উচ্চ মাপে নিয়ে যেতে পেরেছেন। লিখিত বক্তব্যে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং উক্ত অপপ্রচারকারী পোর্টালটির অবস্থান সনাক্ত করে তা বন্ধের দাবি জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন