ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিককে হত্যার হুমকি, থানায় জিডি

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:০৬ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে জাতীয় দৈনিক মানবকন্ঠ পত্রিকার স্থানীয় প্রতিনিধিকে মোবাইল ফোনে হত্যার হুমকি দিয়েছে থানার তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী। এঘটনায় গত সোমবার সন্ধ্যায় বাঞ্ছারামপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন মানবকন্ঠের বাঞ্ছারামপুর উপজেলা প্রতিনিধি মোঃ ফারুক আহমেদ।
জানা যায়, গত ২০১৮ সালের ২৩ নভেম্বর কুমিল্লা ডিবির হাতে ইয়াবা ও বিয়ারসহ গ্রেফতার হন বাঞ্ছারামপুর সদরের মাদক ব্যবসায়ী মোঃ রুবেল মিয়া। ওই ঘটনার সংবাদ প্রকাশের কারণে কারাগার থেকে মুক্তি পেয়ে গত সোমবার দুপুরের দিকে রুবেল তার মোবাইল ফোন থেকে হুমকি দেয়। এঘটনার পর থেকে নিরাপত্তা হীনতায় ভুগছেন ওই সাংবাদিক।
জানা যায়, গতকাল দুপুরে থানার তালিকাভূক্ত কয়েকটি মামলার আসামী মাদক স¤্রাট মোঃ রুবেল রাগান্বিতভাবে গালিগালাজ করে হুমকি দেয় সাংবাদিক ফারুককে। সম্প্রতি মাদক নিয়ে সংবাদ প্রকাশ করায় ক্ষুদ্ধ হয় ওই মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসায়ীর রুবেলের দাবী, এখণ পর্যন্ত কোন সাংবাদিক আমার বিরুদ্ধে নিউজ করে নাই। এরপর থেকে চরম আতঙ্কের মধ্যে রয়েছে। সোমবার বিকালে জীবনের নিরাপত্তার কথা বিবেচনা করে থানায় জিডি করেছি।
বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সালাহ্ উদ্দিন চৌধুরী বলেন, সাংবাদিকের জিডির প্রেক্ষিতে বিষয়টি খোঁজখবর নিয়ে মাদক ব্যবসায়ী রুবেলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবো। রুবেলের বিরুদ্ধে আগেও বাঞ্ছারামপুর থানায় একাধিক মামলা রয়েছে।
নদীর নাব্যতা না থাকায় সারা দেশের সাথে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন