ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

বরিশালে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৩৮ এএম

বরিশাল নগরীতে মো. রুবেল হাসান (২২) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এসময় রুবেলের বন্ধু মিতুলকে কুপিয়ে আহত করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে নগরীর বঙ্গবন্ধু উদ্যানে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এসময় ঘাতক মেহেদী হাসান রনিকে স্থানীয়দের সহায়তায় আটক করে পুলিশ। কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত রুবেল উজিরপুরের সাতলা এলাকার গিয়াস উদ্দিনের ছেলে এবং বিএম কলেজের ইংরেজি বিভাগের প্রথম বর্ষের ছাত্র। আটক মেহেদী হাসান রনির বাড়ি ঝালকাঠি।

থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, ২০১৫ সালে মেহেদী হাসান রনির সঙ্গে নগরীর মল্লিক রোডের সাওদার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর দাম্পত্য কলহের জের ধরে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। এরপর তারা দুই জন আবার বিবাহ বন্ধনে আবদ্ধ হন এবং দ্বিতীয় দফায় আবারও তাদের বিবাহ বিচ্ছেদ হয়। সম্প্রতি রনি আবারও সাওদাকে বিয়ের প্রস্তাব দেয়। আজ সন্ধ্যার পর সাওদা নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বেড়াতে যায়। সেখানে হাজির হয় রনি। এ খবর পেয়ে সাওদার ভাই রাফসানসহ তার বন্ধুরা বঙ্গবন্ধু উদ্যানে গিয়ে রনিকে চ্যালেঞ্জ করে। এ নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে সাওদার ভাইয়ের বন্ধু রুবেল ও মিতুলকে কুপিয়ে আহত করে রনি। স্থানীয়রা তাদের উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনার পরপরই ঘাতককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন