শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

তিশার চলচ্চিত্র দেখলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:৫৩ পিএম

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের জন্য আজ শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে বঙ্গভবনে আয়োজন করা হয়েছিল একটি চলচ্চিত্রের বিশেষ প্রদর্শনী। বায়ান্ন’র ভাষা আন্দোলন নিয়ে এই প্রথম নির্মিত হয়েছে পূর্ণদৈর্ঘ্য ‘ফাগুন হাওয়ায়’। এতে অভিনয় করেছেন সিয়াম ও তিশা। ‘ফাগুন হাওয়ায়’ দেখার আগে দুপুর তিনটায় বঙ্গভবন থেকে চলচ্চিত্রটির প্রদর্শনী উদ্বোধন করেন রাষ্ট্রপতি।
ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ও তৌকীর আহমেদ পরিচালিত টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মিত এ চলচ্চিত্রে সিয়াম ও তিশা ছাড়া আরো অভিনয় করেছেন বলিউডের অভিনেতা যশপাল শর্মা, শহীদুল আলম সাচ্চু, আবুল হায়াত, আফরোজা বানু, ফারুক হোসেন, সাজু খাদেম, আজাদ সেতু, হাসান আহমেদ ও নুসরাত জেরী।
চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম জানায়, আজ শুক্রবার দুপুর ৩টায় বঙ্গভবনে সকলের উপস্থিতিতে ‘ফাগুন হাওয়ায়’-এর প্রদর্শনী উদ্বোধন করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এসময় বঙ্গভবনে উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির নির্মাতা তৌকীর আহমেদ সহ অন্যান্য শিল্পী ও কলাকুশলীরা। এছাড়াও উপস্থিত ছিলেন বর্তমান ও সাবেক বেশ কজয়েকজন সংসদ সদস্য। উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও চ্যানেল আইয়ের বার্তা প্রধান শাইখ সিরাজ।
উল্লেখ্য, দেশের প্রায় অর্ধশত প্রেক্ষাগৃহে চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে বলে দাবি প্রযোজনা প্রতিষ্ঠানটির।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন