শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে চিকিৎসাধীন অবস্থায় হত্যা মামলার আসামির মৃত্যু

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৯, ৮:৩১ পিএম


জামালপুরের সরিষাবাড়ীতে দ্বিতীয় শ্রেণি পড়–য়া শিক্ষার্থী সিয়ামের (৮) হত্যাকারী চাচা সোহেল মিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে শুক্রবার সকালে তার মৃত্যু হয়। ২৫ ফেব্রুয়ারি (সোমবার) রাতে গ্রেফতার অভিযানে পালানোর সময় পুলিশের গুলিতে আহত হয় সে। নিহত সোহেল উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামে আব্দুস সামাদ দুল্লুর ছেলে।
পুলিশ ও পারিবারিক সুত্র জানায়, ঘাতক সোহেল ২৫ ফেব্রুয়ারি বিকেলে তার চাচাতো ভাই মুনসুর আলীর ছেলে সিয়ামকে (৮) গলা কেটে হত্যা ও মেয়ে মীমকে (৬) কুপিয়ে জখম করে। এ ঘটনার পর থানায় হত্যা মামলা দায়ের হলে ওইদিন রাতেই পুলিশ ডোয়াইল বাজার ব্রীজপাড়ে তাকে গ্রেফতারে অভিযান চালায়। এ সময় পুলিশের সাথে তার ধস্তাধস্তি হয়। একপর্যায় সে পালানোর চেষ্টাকালে পুলিশ শর্টগানের ৭ রাউন্ড গুলিবর্ষণ করে। এতে তার ডান হাত-পা গুলিবিদ্ধ হয়। আহত অবস্থায় পুলিশ তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে ২৮ ফেব্রুয়ারি ডান পা ও ৩ মার্চ ডান হাত অপারেশন করে কেটে ফেলা হয়। এ অবস্থায় শুক্রবার তার মৃত্যু হয়।
সরিষাবাড়ী থানার ওসি মাজেদুর রহমান চিকিৎসাধীন হত্যা মামলার আসামির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। লাশ ময়না তদন্তের পর নিজ এলাকায় আনা হবে বলে জানা গেছে। তবে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন