শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পরিচয়হীন বৃদ্ধার অসহায় জীবন

স্টাফ রিপোর্টার, পাবনা থেকে | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ১২:১০ এএম

তার নাম-পরিচয় কি, কোথা থেকে এসেছেন এই বৃদ্ধা কেউ জানেন না। আশি বছরের বয়সে ন্যুব্জ দেহ নিয়ে তিন বছরের অধিককাল সময় ধরে পড়ে আছেন পাবনা শহরের উপকন্ঠে জালালপুর বাজারে। হয়তো তার পরিচয় আছে। বয়সের কারণে স্মৃতি-বিস্মৃতি হওয়ায় সব ভুলে গেছেন। মানুষের দয়া-অনুগ্রহে একটি কম্বলকে সম্বল করে এই বাজারের পাশে একটি আম গাছের পাশে শুয়ে থাকেন। কেউ কিছু দিলে খেতে পান, না দিলে উপোস করেই কেটে যায় দিন।
জালালপুর বাজারের নাইট গার্ড মুন্তাজ জানান, এই বৃদ্ধ মহিলা প্রায় তিন বছর আগে জালালপুরে আসেন। তাকে দেখা যায় মার্কেটের রাতুল ফার্মেসী ও ইকবাল নামে একজন চা দোকানীর সামনের রাস্তায়। এইভাবে কেটে যাচ্ছে তার জীবন। এই তিন বছরে বৃদ্ধার খোঁজে কেউ আসেনি।
এলাকার লোকজন সাহায্য-সহযোগিতা করেন। অসুখ-বিসুখে বিনে পয়সায় ওষুধ দেন। তাকে পাবনা সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে এমন তথ্য জানা যায়নি। আসেনি তার কাছে এনজিও কিংবা সমাজ সেবা দপ্তরের কোন লোকজন। আলহাজ আবুল হোসেন রানা জানান, সম্ভবত: এই মহিলা অন্য কোন জেলার হবেন। পরিবারের লোকজন হয়তো সুযোগ মতো এই বাজারে রেখে চলে গেছেন। বিষয়টি যাই হোক এই বৃদ্ধার পরিচয় নিশ্চিত করা এবং তার সুচিকিৎসার ব্যবস্থা নেওয়া দরকার।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন