রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বগুড়ায় দুর্ঘটনার কবলে খুরশীদ আলম, এয়ার অ্যাম্বুলেন্সে করে আনা হচ্ছে ঢাকায়

ইনকিলাব প্রতিবেদক | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ৪:৩৬ পিএম

বগুড়ায় ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে সঙ্গীত শিল্পী খুরশীদ আলম আহত হয়েছেন। শুক্রবার গভীর রাতে শহরের চারমাথা ঝোঁপগাড়ি এলাকায় তাকে বহনকারী প্রাইভেটকারে একটি ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় একুশে পদকপ্রাপ্ত এ সংগীত তারকাকে। জানা যায় বগুড়ার চিকিৎসকদের পরামর্শে খুরশীদ আলমকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হচ্ছে।
শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল গোলাম রসুল জানান, খুরশীদ আলমের অবস্থা স্থিতিশীল। উদ্বেগের কোনো কারণ নেই। তবে এই ধরনের রোগীকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখতে হয়। তবে এরমধ্যেই উন্নত চিকিৎসার জন্য তার পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়, তাকে ঢাকায় নিয়ে যাওয়া হবে।

খুরশীদ আলমের ছোট ভাই মুরশীদ আলম জানান, বগুড়া শহরের চারমাথা এলাকায় শুক্রবার দিবাগত রাত ২টার দিকে প্রাইভেট কারের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে খুরশীদ আলম আহত হন। বগুড়া শহর থেকে ঢাকা-রংপুর মহাসড়ক দিয়ে স্থানীয় হোটেলে ফিরছিলেন তিনি।

শুক্রবার খুরশীদ আলম জয়পুরহাট কল্যাণ ট্রাস্টের এক সম্মাননা অনুষ্ঠানে যোগ দিতে বগুড়ায় যান। রাতে খাবার খেতে গাড়ি নিয়ে শহরে ফিরছিলেন তিনি। ফেরার পথে একটি ট্রাক তার প্রাইভেট কারকে সামনে থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের ধাক্কায় খুরশীদ আলমের গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। তার মাথা ও মুখে আঘাত লাগে। দাঁত ভেঙে যায়।
এ বিষয়ে জানতে যোগাযোগ করা হয়েছিল বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তীর সঙ্গে। তিনি জানিয়েছেন, দুর্ঘটনাকবলিত কারটি জব্দ করে পুলিশ লাইনসে রাখা হয়েছে। এছাড়া আজ শনিবার সকাল পর্যন্ত ট্রাকটির সন্ধান পাওয়া যায়নি। আহত খোকন ও স্বাধীন কোথায় চিকিৎসা নিয়েছেন, সে সম্পর্কে পুলিশ নিশ্চিত করে বলতে পারেনি। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন