শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খালেদা জিয়া ছাড়া এদেশে গণতন্ত্র নিরাপদ নয় -পাবনায় রুহুল কুদ্দুস তালুকদার দুলু

পাবনা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক ভূমি উপমন্ত্রী অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বেগম খালেদা জিয়া ছাড়া এদেশে গণতন্ত্র নিরাপদ নয়। এজন্যে দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে বেগম জিয়ার মুক্তি আন্দোলনে শরিক হতে আহŸান জানান। তিনি বলেন, তারেক রহমানের পরিকল্পনা অনুযায়ী সারাদেশে শিগগিরিই নতুন জেলা কমিটি গঠন করা হবে। এসব কমিটিতে ত্যাগী, সাহসী, পরীক্ষিত ও তরুণ নেতৃত্বকে অগ্রাধিকার দেয়া হবে। পাবনা জেলা বিএনপির দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম প্রেরিত প্রেস রিলিজে এই খবর জানানো হয়।
রুহুল কুদ্দুস দুলু বিএনপির চেয়ারপার্সনের বিশেষ সহকারী শিমুল বিশ্বাস কারাগার থেকে মুক্ত হলে পাবনা জেলা বিএনপির সম্মেলন হবে বলে জানান। গতকাল শুক্রবার দুপুরে মিড নাইট চাইনিজে পাবনা জেলা বিএনপির নির্বাহী কমিটির এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সামাদ খান মন্টুর সভাপতিত্বে এবং জেলা বিএনপিসাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান তোতার পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহিন শওকত। এছাড়াও বিভিন্ন উপজেলা পৌর বিএনপির নেতারা বক্তব্য রাখেন।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সাবেক এমপি কেএম আনোয়ারুল ইসলাম, একেএম সেলিম রেজা হাবিব, জহুরুল ইসলাম বাবু, এবং জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন