ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

৪৭০ পিস ইয়াবাসহ আটক আওয়ামী লীগ নেতার ছেলে

কিশোরগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ১০:৩১ এএম | আপডেট : ১০:৩৪ এএম, ১৯ এপ্রিল, ২০১৯

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আজিজুল হক ভূঞার ছেলে ফখরুল আলম মুক্তার (৩২) কে ৪৭০ পিস ইয়াবাসহ আটক করেছে র‌্যাব-১৪। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার তালজাঙ্গা এলাকা থেকে তাকে আটক করা হয়।
 
র‌্যাব-১৪ সিপিসি-২, কিশোরগঞ্জ কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার (বিএন) এম শোভন খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মাদককে নির্মূলে কিশোরগঞ্জ র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাড়াইল উপজেলার তালজাঙ্গা এলাকায় কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে ৪৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফখরুল আলম মুক্তারকে হাতেনাতে আটক করে।
 
গ্রেপ্তার আসামির বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
 
এলাকার বেশ কয়েকজন অভিযোগ করে বলেন, ফখরুল আলম মুক্তার দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জসহ তাড়াইল উপজেলায় ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যানের ছেলে বলে এলাকার কেউ এনিয়ে মুখ খুলতে সাহস পায়নি।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন