শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর বেগমগঞ্জে দুই রোহিঙ্গাসহ আটক-৩, ১৩০০ ইয়াবা জব্দ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ৫:২৭ পিএম

বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর ইউনিয়নে অভিযান চালিয়ে দুই রোহিঙ্গা নারী-পুরুষসহ ৩জনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে ১৩০০ পিস ইয়াবা, দুটি মোবাইল ও বাসের টিকেট জব্দ করা হয়।

বুধবার সকালে দূর্গাপুর ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর গ্রামের সুরের পোল এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হচ্ছেন, কক্সবাজারের টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পের ব্লক বি-১২ সিরাজুল মোস্তফার ছেলে রহিম উল্যাহ (৭০), একই ক্যাম্পের ৩২১ নং ব্লকের রহিম উল্যার স্ত্রী রুকিয়া বেগম (৫৫) ও নোয়াখালীর বেগমগঞ্জের বারিচৈতন গ্রামের আহসান উল্ল্যার ছেলে জাবেদ হোসেন (৩০)।

জানা গেছে, চন্দ্রগঞ্জের চিহিৃত মাদক কারবারি আবুল কালাম জহির দীর্ঘদিন ধরে চট্টগ্রাম ও কক্সবাজার থেকে পাইকারি মূল্যে ইয়াবা এনে নোয়াখালী এবং লক্ষ্মীপুরের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল। সকালে তাদের ইয়াবার একটি চালান কক্সবাজার থেকে আসছে এমন খবরের ভিত্তিতে সুরের পোল এলাকার চাপ্টার ক্যাফে এন্ড রেস্টুরেন্টের সামনে একটি অস্থায়ী চেক পোস্ট বসায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরে কক্সবাজার থেকে ছেড়ে আসা সন্দেহজন হানিফ পরিবহনের একটি গাড়ি গতিরোধ করে তাতে তল্লাশি চালানো হয়। এসময় গাড়ির ভিতরে পাশাপাশি সিটে থাকা দুই নারী-পুরুষকে আটক করলে জিজ্ঞাসাবাদে তারা নিজেদের রোহিঙ্গা বলে পরিচয় দেয়। এসময় তাদের সাথে থাকা একটি প্যাকেট থেকে ১৩০০পিস ইয়াবা জব্দ এবং তাদের দেখানো তথ্যমতে বাস থেকে অপর এক মাদক কারবারিকে আটক করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক আব্দুল হামিদ বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বেগমগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি মীর জাহেদুল হক রনি বলেন, বুধবার দুপুরে আসামীদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন