মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদা আদায়কালে কাঠ ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার, রাঙামাটি থেকে : | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

পাহাড়ে সশস্ত্র কর্মকাণ্ডে লিপ্ত থাকা আঞ্চলিক সন্ত্রাসীদের সোর্স হিসেবে কাজ করে তাদের পক্ষে ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদাবাজি করার সময় রাঙামাটি শহর থেকে নগদ ৬ লক্ষাধিক টাকাসহ নান্নু মিয়া নামে এক কাঠ ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি জানিয়েছেন, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে ভয় ভীতি দেখিয়ে চাঁদা আদায়ের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। আটককৃত নান্নু মিয়া কুতুকছড়ির বাসিন্দা। মামলার আইও এসআই মাহির উদ্দিন জানিয়েছেন, আটককৃত ব্যক্তিসহ চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৬/৭ জনকে আসামি করে চাঁদা দাবি ও ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায়ের অভিযোগে কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।
মামলায় গ্রেফতারকৃত ব্যক্তিকে রাঙামাটিস্থ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থাপনপূর্বক পাঁচদিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে। আদালত ২১শে এপ্রিল রিমান্ড শুনানির আদেশ প্রদান করে আসামিকে জেল হাজতে প্রেরণের আদেশ প্রদান করেছেন।
কোতয়ালী থানার এসআই নেছার আহাম্মদ জানিয়েছেন, আটককৃত নান্নু মিয়া পার্বত্য চুক্তি বিরোধী সংগঠন ইউপিডিএফ’র সশস্ত্র গ্রুপের নেতা অর্কিড চাকমার নামে ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করে আসছে দীর্ঘদিন ধরেই। গতকাল যৌথবাহিনীর একটি টিম বনরূপাস্থ ফরেষ্ট কলোনী এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন