শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিচার ট্রাইবুনালের মাধ্যমে নুসরাত হত্যার বিচার করতে হবে

ভোলায় তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের এমপি সাবেক বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে অনেক কিছু অর্জন করেছে। ইতিমধ্যে বিশ্ব দরবারে বাংলাদেশ এখন একটি মর্যাদাশীল দেশ হিসাবে গন্য করা হয়। তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা মর্যাদাশীল নেতা হিসাবে সম্মানীত করা হয়। কিন্তু কিছু দুর্বৃত্তের কারণে তার পরিশ্রম ও সফলতা স্লান হতে দিতে পারিনা। তাই দ্রুত বিচার ট্রাইবুনালের মাধ্যমে অপরাধীদের বিচার করতে হবে। আইনশৃংখলা বাহিনীকে কঠোরভাবে এগুলোকে দমন করতে হবে।
গতকাল সকালে ভোলা সদর হাসপাতাল চত্বরে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন। এসময় তিনি আরো বলেন অপরাধীকে মনে করতে হবে আমি অপরাধ করলে পার পাবোনা। এই অনুভ‚তি যতক্ষণ না হবে ততক্ষণ এই অপরাধ এর হাত থেকে মানুষ মুক্তি পাবোনা। এসময় তোফায়েল আহমেদ আরো বলেন, মাদরাসা ছাত্রী নুসরাত রাফিসহ একের পর এক ঘটনা উল্লেখ করে সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ অপরাধীদের দ্রুত বিচার ট্রাইবুন্যালের মাধ্যমে বিচার করে সামাজিক অবক্ষয় রোধ করার আহ্বান জানিয়েছেন।
তিনি আরো জানান, সরকার সিদ্ধান্ত নিয়েছে কয়েক হাজার ডাক্তার নতুন করে নিয়োগ দিবে। যে পরিমান ডাক্তার থাকার কথা সেই পরিমান ডাক্তার নেই। আশা করি পর্যাপ্ত ডাক্তার এসে অসহায় দুস্থ মানুষদের সেবা প্রদান করবে। তখনই এই জাতীয় স্বাস্থ্য সেবা সফল হবে বলে তিনি জানান।
অনুষ্ঠানে ভোলা জেলা সিভিল সার্জন ডাঃ রথীন্দ্রনাথ মজুমদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: মাসুদ আলম ছিদ্দিক, জেলা পরিষদ চেয়ারম্যান মো: আবদুল মমিন টুল‚, পুলিশ সুপার মো: মোকতার হোসেন, ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, জেলা পরিষদ এর প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম নকীব, জেলা আ›লীগ যুগ্ন সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, ভোলা চেম্বার এর পরিচালক সফিকুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন