শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শপথ না নিলে জনগণের রায়ের প্রতি অবমাননা করা হবে -চাঁদপুরে শিক্ষামন্ত্রী

বি এম হান্নান, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

নির্বাচিত সংসদ সদস্যরা শপথ না নিলে জনগণের রায়ের প্রতি অবমাননা করা হবে বলে মনে করছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। যারা এখনো সংসদ সদস্য হিসেবে শপথ নেননি তাদেরকে দ্রæত শপথ নেয়ার আহবান জানান তিনি।
দীপু মনি বলেন, শপথ গ্রহণ করা জনপ্রতিনিধির অধিকার। সেই সাথে তিনি সংসদে গিয়ে জনগণের পক্ষে কথা বলবেন এটাই সবার কামনা। দীপু মনি গতকাল মঙ্গলবার সকালে চাঁদপুরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যদের উদ্দেশ্যে দীপু মনি বলেন, গণতান্ত্রিক বিধি ব্যবস্থায় নির্বাচনে যারা অংশ নেন তারা মূলত জনগণের প্রতিনিধিত্ব করার জন্যই। জনপ্রতিনিধি হলে শপথ নিয়ে সংসদে যাওয়ার কথা, কিন্তু তারা সেটি না করলে জনগণের রায়ের প্রতি অবমাননা করা হবে। তাই জনগণ আশা করছেন, তারা দ্রæত শপথ নিয়ে সংসদীয় কর্মকান্ডে পরিপূর্ণভাবে অংশগ্রহণ করবেন।
সকালে চাঁদপুর স্টেডিয়ামে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের আনুষ্ঠানিক উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।
এবারের ক্রিকেট লীগে চাঁদপুর জেলার ৮টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় পাইওনিয়ার ক্লাব ও ইয়ুথ ক্লাব অংশগ্রহণ করে। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবির, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Foysal Ahmed ২৪ এপ্রিল, ২০১৯, ১১:১৯ এএম says : 0
i think opposite
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন