ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

কাদিয়ানীদের পক্ষে দালালি করলে ঈমান থাকবে না

আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশের সভায় বক্তারা বলেছেন, বিশ্বনবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে সর্বশেষ নবী হিসেবে অস্বীকারকারী কাদিয়ানী সম্প্রদায় বিশ্বের সর্বস্তরের ওলামায়ে কেরামের ফতোয়া অনুযায়ী অমুসলিম ও কাফের। কাদিয়ানীদেরকে কাফির মনে না করলে, তারাও কাফের। নবীর দুশমন কাদিয়ানীদের পক্ষে যারা দালালী করবে তাদের ঈমান থাকবে না। সভায় অবিলম্বে কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা ও তাদের ইসলাম বিদ্বেষী সকল অপতৎপরতা বন্ধের দাবী জানানো হয়।
গতকাল বুধবার সকালে জামিয়া নূরিয়া ইসলামিয়া কামরাঙ্গীরচর মাদরাসা মিলনায়তনে ঢাকার ৬টি থানা লালবাগ, চকবাজার, কামরাঙ্গীরচর, কেরাণীগঞ্জ, বংশাল ও কোতয়ালী’র ওলামায়ে কেরাম ও সূধীবৃন্দের উপস্থিতিতে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশের এক সভায় নেতৃবৃন্দ একথা বলেন।
জামিয়া নূরিয়া ইসলামিয়ার নাজেমে তালীমাত মাওলানা হাবিবুল্লাহ মিয়াজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মাওলানা মহিউদ্দীন রব্বানী, মাওলানা আহমদ আলী কাসেমী, মাওলানা মুজীবুর রহমান হামিদী, মাওলানা বেলায়েত হুসাইন আল ফিরোজী, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, মাওলানা ইউনুছ ঢালী, মুফতি শাব্বীর আহমদ কাসেমী, মাওলানা মুমিনুল ইসলাম, মুফতি আল আমিন, মাওলানা আশেকুল্লাহ, মুফতি ইলিয়াছ মাদারীপুরী, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মুফতি মীর শামসুদ্দীন বড়াইলী, মুফতি আ ফ ম আকরাম হুসাইন, মাওলানা লুৎফুর রহমান, মুফতি আখতারুজ্জামান, মাওলানা আল আমিন, জনাব মোঃ রাশেদুল ইসলাম, মাওলানা আব্দুর রহমান ও মোঃ হাবিবুর রহমান প্রমুখ।
সভায় মাওলানা হাবিবুল্লাহ মিয়াজীকে আহবায়ক ও মাওলানা বেলায়েত হুসাইন আল ফিরোজীকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন