ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

‘কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করতে হবে’

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 বাংলাদেশ মুসলমান সংখ্যাগরিষ্ঠ দেশ। এদেশে সকল ধর্মের মানুষ শান্তিতে বসবাস করছে। কিন্তু কিছু বামপন্থী নাস্তিক ও ইসলামের চরম শত্রু কাদিয়ানী সম্প্রদায় মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্র ও চক্রান্ত করে এদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ও সম্প্রীতিকে ক্ষুন্ন করছে। তাই তাদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে। সমাজকে মাদক, ফেনসিডিল, ইয়াবা এবং সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে বাঁচাতে বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহল প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। 

গতকাল ঐতিহ্যবাহী ফান্দাউক দরবার শরীফ কর্তৃক প্রতিষ্ঠিত সম্পূর্ণ অরাজনৈতিক ইসলামি ছাত্র সংগঠন বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহলের কেন্দ্রীয় বাৎসরিক সম্মেলনে সভাপতির বক্তব্যে ছাত্রমহল সভাপতি পীরজাদা আলহাজ মাওলানা সৈয়দ আবুবকর সিদ্দিক আল-হোসাইনী এসব কথা বলেন। ছাত্রমহলের সেক্রেটারি মুফতি শাহআলম মাছুমীর পরিচালনায় সম্মেলনের উদ্ভোধক ছিলেন পীরজাদা আলহাজ মাওলানা মুফতি সৈয়দ আহমাদ আল-হোসাইনী, প্রধান অতিথি ছিলেন ফান্দাউক দরবারের পীর আলহাজ মাওলানা মুফতি সৈয়দ সালেহ আহমদ মামুন আল-হোসাইনী, বিশেষ অতিথি ছিলেন হযরত মাওলানা শাহ মাসুদ।

বক্তব্য রাখেন পীরজাদা আলহাজ মাওলানা সৈয়দ বাকের মোস্তফা, মুফতি আলমগীর হোসাইন সাইফী, মুফতি সিরাজুল ইসলাম জালালী, মাওলানা সৈয়দ জাকারিয়া আহমদ আল-হোসাইনী, মাওলানা সৈয়দ সালমান ফার্সি, উপজেলা চেয়ারম্যান ডা. রাফি উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান সৈয়দ ফয়েজ চিশতি, ইসলামি সঙ্গীত পরিচালনা করেন কবি মুজাহিদুল ইসলাম বুলবুল। উপস্থিত ছিলেন মুফতি নাজিম উদ্দীন মাছুমী, মুফতি মোযযাম্মিল মাছুমীসহ বিভিন্ন উপজেলা ও জেলা ছাত্রমহলের কর্মীবৃন্দ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন