ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

‘অবিলম্বে কাদিয়ানীদের উপাসনাগৃহ নির্মাণ কাজ বন্ধ করুন’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ৪:২১ পিএম

আন্তর্জাতিক মজলিশে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের সেক্রেটারি জেনারেল মাওলানা নুরুল ইসলাম বলেছেন, অবিলম্বে নেত্রকোনায় কাদিয়ানীদের উপাসনাগৃহ নির্মাণ কাজ বন্ধ করতে হবে।
কাদিয়ানীদের ঈমান বিধ্বংসী সকল অপতৎপরতা বন্ধ করতে হবে। অন্যথায় যে কোনো পরিস্থিতির জন্য সরকারকে এর দায়ভার গ্রহণ করতে হবে।
গতকাল শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে হুশিয়ারী শব্দ উচ্চারন করে বলেন, প্রশাসনের কিছু অসাধু, দুর্নীতিবাজ কর্মকর্তাদের ব্যবহার করে কাদিয়ানীরা মুসলমানদের ঈমান বিধ্বংসী অপতৎপরতায় লিপ্ত।
মুসলমানদের টেক্সের টাকায় লালিত এসব কর্মকর্তাদের প্রতি অবিলম্বে সরকারের বিশেষ দৃষ্টি দিতে হবে। অন্যথায় সারাদেশে আন্দোলনের দাবানল জ্বলে উঠবে।
তিনি নেত্রকোনা প্রশাসনিক কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, আমরা জানতে পেরেছি আপনারা কাদিয়ানীদের পক্ষাবলম্বন করে তৌহিদি জনতার বিপক্ষে অবস্থান নিয়েছেন। অবিলম্বে তৌহিদি জনতার বিরুদ্ধে সকল হয়রানী বন্ধ করে কাদিয়ানীদের উপাসনাগৃহ নির্মানের ষড়যন্ত্র বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণ করুন। অন্যথায় তৌহিদি জনতাকে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।
উল্লেখ্য, নেত্রকোনার স্থানীয় তৌহিদি জনতা ও তাহাফফুজে খতমে নবুওয়ত এর প্রতিবাদের জেরে প্রশাসনের পক্ষ থেকে বন্ধ করে দেয়া কাদিয়ানীদের উপাসনাগৃহ নির্মাণকাজ নতুন ভাবে কাদিয়ানীরা শহরের উত্তর সাতপাই এলাকায় শুরু করে।
নেত্রকোনা মডেল থানায় নতুন লিখিত অভিযোগ নামা দায়ের করা হলে প্রশাসন নির্বিকার ভূমিকা পালন করেন। এ বিষয়ে গত ১২ সেপ্টেম্বর ১০০ উলামায়ে কেরামের একটি প্রতিনিধিদল নেত্রকোনা মডেল থানায় সাক্ষাত করতে গেলে প্রশাসন উলামাদের সাথে দুর্ব্যবহার করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন