রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়া বিএনপিতে তোলপাড় : দলের জেলা কার্যালয়ে তালা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ৮:০২ পিএম | আপডেট : ৯:৩২ পিএম, ২৫ এপ্রিল, ২০১৯

ঠাকুরগাঁও – ৩ সংসদীয় আসনে বিএনপির বিজয়ী প্রার্থী জাহিদুর রহমান সংসদ সদস্য হিসেবে স্পিকারের কাছে শপথ নেওয়ায় বগুড়া ৪ সংসদীয় আসনের বিজয়ী প্রার্থী মোশারফ হোসেনও জাহিদুর রহমানের পদাংক অনুসরণ করবেন কিনা তা’ কানা ঘুষা চলছে। মোশারফ হোসেনের বিষয়ের পাশাপাশি বগুড়া জেলা বিএনপির বর্তমান সভাপতি ভিপি সাইফুল ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চানের নেতৃত্বাধীন কমিটি ভেঙে দিয়ে নতুণ আহ¦বায়ক কমিটি গঠণ করা হতে পারে এমন আশংকাকে ঘিরেও চলছে তোলপাড় ।
বৃহস্পতিবার দিনব্যাপী খোঁজ খবর নিয়ে জানা যায় , দুটি বিষয়কে ঘিরে বগুড়া বিএনপির সিনিয়র নেতারা বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। বগুড়া বিএনপির একটি গ্রুপকে ম্যানেজ করে ৪ সংসদীয় আসনের নির্বাচিত এমপি মোশারফ সংসদ স্পিকারের কাছে শপথ নেওয়ার কৌশল খুজছেন বলেও শোনা যাচ্ছে ।
এদিকে বগুড়া বিএনপির নতুন আহ্বায়ক কমিটি গঠনের লবিং এর সাথে যুক্ত এক সাবেক এমপি ও সংষ্কারপন্থী নেতা যিনি দীর্ঘদিন দল থেকে বিচ্ছিন্ন থেকে একাদশ সংসদ নির্বাচনের আগে দলের মনোনয়ন হাতিয়ে নিযেছিলেন তিনি ও অপর এক কেন্দ্রীয় নেতা বৃহষ্পতিবার ঢাকায় নাজেহালও হয়েছেন।
এর ফলে ভিপি সাইফুল সমর্থক জেলা স্বেচ্ছা সেবক দলের নেতা শাহ মেহেদী হাসান হিমুকে কে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্তের খবর জানতে পেরে রাত সাড়ে ৯টায় হিমুর সমর্থকরা দলের জেলা কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে ।
পুরো বিষয়টি স্পর্শকাতর হওয়ায় এবং লন্ডন থেকে সরাসরি তারেক রহমান মনিটরিং করায় কেউই বিষয়গুলো নিয়ে মিডিয়ার কাছে মুখ খুলছেননা ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন