বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মা-নানিকে কুপিয়ে হত্যা করলো মাদকাসক্ত যুবক

ঝিনাইদহ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ১০:২০ এএম

ঝিনাইদহের মহেশপুরে মা ও নানিকে কুপিয়ে হত্যা করেছে ইমরান হোসেন নামে এক মাদকাসক্ত যুবক। শুক্রবার ভোরে উপজেলার পৌর এলাকার নওদা গ্রামে ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- মর্জিনা খাতুন (৪৫) ও শাসুন্নাহার (৭৫, নানি)। মর্জিনা খাতুন মহেশপুর বালিকা বিদ্যালয়ের ল্যাব অ্যাসিসট্যান্ট হিসাবে কর্মরত ছিলেন।

জানা যায়, প্রায় ২০ বছর আগে দাম্পত্য বিচ্ছেদের পর ছেলে ইমরান হোসেনকে নিয়ে নওদাগ্রামে বাবা নুর মোহাম্মদের বাড়িতে থাকতেন মর্জিনা। ইমরান হোসেন ঝিনাইদহ জেলা শহরের হামদহ এলাকার এনায়েত উল্লাহর ছেলে। তার জন্মের পর পরই বাবা-মায়ের বিচ্ছেদ হয়।

মহেশপুর থানার ওসি রাশেদুল আলম জানান, ইমরান হোসেন মানসিকভাবে ভারসাম্যহীন ছিল। প্রায়ই তাকে ওষুধ খাওয়ানো নিয়ে কথা কাটাকাটি হতো। সে মা মর্জিনা খাতুন ও নানি শাসুন্নাহারকে মারধর করতো।

এরই ধারাবাহিকতায় রাতে ওষুধ খাওয়ানো নিয়ে মা ও নানির সাথে তার বাকবিতণ্ড হয়। এক পর্যায়ে সে ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে জখম করে বাড়ি থেকে পালিয়ে যায়।

সে সময় আহতদের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাদেরকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সেখানে ময়নাতদন্ত শেষে লাশ নিজ বাড়িতে আনা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন