শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিনামূল্যে আইনি সহায়তা এখনো পর্যাপ্ত নয়

লায়ন্স সম্মেলনে প্রধান বিচারপতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ১২:০৭ এএম

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেছেন, সরকারি ও বেসরকারি সংস্থাগুলো থেকে সমাজের অসহায় ব্যক্তিদের বিনামূল্যে আইনি সহায়তা দেওয়া হচ্ছে। তবে তা এখনও পর্যাপ্ত নয়। এখন অসহায়দের বিনামূল্যে আইনি সহায়তা দিতে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল এগিয়ে আসা উচিত। গতকাল রাজধানীর এক অভিজাত হোটেলের বলরুমে আন্তর্জাতিক লায়ন্স জেলা ৩১৫/এ-২, বাংলাদেশের দুদিনব্যাপী ২৪তম বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ সময় প্রধান বিচারপতি সমাজের দুঃস্থ, অসহায় নারী ও শিশুদের আর্থিক সহায়তা প্রদান করায় লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের ভূয়সী প্রশংসা করেন।
সুপ্রিম কোর্টের ডেপুটি অ্যাটর্নি জেনারেল লায়ন ড. মো. বশির উল্লাহ ও লায়ন কামরুন্নেসা খান কুমুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনালের আন্তর্জাতিক সাবেক পরিচালক লায়ন শেখ কবির হোসেন, জিএমটি এরিয়া লিডার স্বদেশ রঞ্জন সাহা, কাউন্সিল চেয়ারপারসন লায়ন মো. আমিনুল ইসলাম লিটন, লায়ন ড. শরীফুল ইসলাম রিপন।
সভাপতির বক্তব্যে লায়ন হাবীবা হাসান বলেন, মানবতা সেবার মহান ব্রত নিয়ে বাংলাদেশে প্রতিষ্ঠিত হয়েছে লায়ন্স ক্লাব। সমাজে ধর্ম–বর্ণ, ধনী–দরিদ্র, বিভিন্ন বয়স ও শ্রেণি পেশার মানুষ যে কেউ লায়ন্স ক্লাবের মাধ্যমে আর্তমানবতার সেবায় নিয়োজিত হতে পারেন। মানবসেবার এ দৃঢ় প্রত্যয় নিয়ে ক্লাবগুলোর সদস্যরা অবিরাম কাজ করে চলেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন