ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সাটু‌রিয়া যুবলীগ সাধারন সম্পাদক আ:খালেক গ্রেফতার

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) উপ‌জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৯, ৭:৩২ পিএম

মানিকগঞ্জের সাটুরিয়ায় উপ‌জেলা যুবলীগ সাধারন সম্পাদক অা: খালেক কে হিন্দু প‌রিবা‌রের উপর হামলা ও গৃহবধু‌কে উঠি‌য়ে নেওয়ার চেষ্টার অ‌ভি‌যো‌গে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ।

‌সোমবার বি‌কে‌লে সাভা‌র থে‌কে তা‌কে গ্রেফতার করা হয় ব‌লে নি‌শ্চিত ক‌রে‌ছেন মা‌নিকগঞ্জের অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার ম‌হিউ‌দ্দিন আহমেদ।
জানা গে‌ছে, গত শ‌নিবার সাটু‌রিয়া সদ‌রের বসাকপাড়া এলাকায় এক হিন্দু গৃহবধু‌কে তার স্বামীর বা‌ড়ি থে‌কে উঠি‌য়ে নেওয়ার চেষ্টা চালায় সাটুরিয়ায় উপ‌জেলা যুবলীগ সাধারন সম্পাদক অা: খালেক। এ ঘটনায় ছয়জন আহত হয়।
শনিবার সকাল ১১টার দিকে সাটুরিয়া বসাক পাড়ার দীপক বসাকের বাড়িতে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় হামলায় বসাক পড়ার মালিক দীপক বসাক (৩৩), তার স্ত্রী টুম্পা বসাক (২৫), বাবা দুলাল বসাক (৬৩), শ্বশুর দীনেশ বসাক ও শ্যালক দ্বীপ বসাক (২৩) আহত হয়।
পাল্টা হামলায় আহত হয় সাটুরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল খালেক (৩৫) ও তার সহযোগী শাহীনুর ইসলাম (২৫)।
সাটুরিয়া উপজেলার উত্তর কাউন্নারা গ্রামের ফজলুল মাস্টারের ছেলে আবদুল খালেক। আর একই গ্রামের জুলহাশের ছেলে শাহীনুর।
আহতদের সবাইকে সাটুরিয়া হাসপাতালে চিকিৎসা দিলেও যুবলীগ নেতা আবদুল খালেকের অবস্থা গুরুতর থাকায় তাকে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।
দীপক বসাক অ‌ভি‌যোগ ক‌রে‌ছে, শনিবার সকালের খাওয়া শেষে সে এবং তার স্ত্রী বিশ্রাম নিচ্ছিল। বেলা ১১টার দিকে আবদুল খালেক তার ঘরে প্রবেশ করে এবং তার স্ত্রী‌কে টেনে হিঁচড়ে ঘর থেকে বের করতে চায়। প্রতিবাদ করলে আ: খালেক তাকে এবং তার স্ত্রীসহ অন্যদের মারধর করে। হামলার কথা শুনে এগিয়ে আসলে তারা তার শ্বশুর ও শ্যালককেও মারধর করে। এক পর্যায়ে বাড়ির সবাই মিলে হামলাকারীদের ধাওয়া করে। এতে খালেক ও শাহীনুর আহত হয়।
মা‌নিকগ‌ঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ বলেন, এ ঘটনায় সাটু‌রিয়া থানায় মামলা দা‌য়ের ক‌রে‌ছে দীপক বসাক। ‌সোমবার বি‌কে‌লে সাভা‌র থে‌কে তা‌কে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন