শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

উড্ডয়নের পর এয়ার অ্যাম্বুলেন্সে ত্রুটি, সিঙ্গাপুর যাত্রা বাতিল সুবীর নন্দীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৯, ১:০৪ পিএম

সিঙ্গাপুর যাত্রা বাতিল হলো নন্দিত সংগীতশিল্পী সুবীর নন্দীর। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের এয়ার অ্যাম্বুলেন্সে ত্রুটি ধরা পড়ায় উড্ডয়নের কিছুক্ষণ পরই তা ফিরে আসে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার রাত ১১টার দিকে। সুবীর নন্দীকে বহনকারী সিঙ্গাপুরের ওই এয়ার অ্যাম্বুলেন্সটি ফিরে এলে সঙ্গে সঙ্গে একুশে পদকজয়ী এ সঙ্গীত তারকাকে পুনরাই রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়।
জানা যায় গতকাল সোমবার বিকেলে সিঙ্গাপুর থেকে এয়ার অ্যাম্বুলেন্সটি আসার কথা থাকলেও সেটি ঢাকার বিমান বন্দরে পৌঁছায় রাত ৮টার পর। সুবীর নন্দীকে নিয়ে যেতে এয়ার অ্যাম্বুলেন্সটির সঙ্গে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে থেকে একজন চিকিৎসক ও একজন নার্স এসেছেন বলেও বিভিন্ন সূত্রের খবরে জানা গিয়েছে।

এদিকে আজ মঙ্গলবার দুপুরের পর পরই সুবীর নন্দীকে সিঙ্গাপুরে নেওয়া হবে বলে গণমাধ্যকে নিশ্চিত করেছেন তার মেয়ে ফাল্গুনী নন্দী । তিনি জানিয়েছেন, সোমবার রাত ৮টার দিকে এয়ার অ্যাম্বুলেন্সটি ঢাকায় আসে। রাত পৌনে ১১টায় তাকে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্সটি সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হয়। উড্ডয়নের পরই এয়ার অ্যাম্বুলেন্সটিতে ত্রুটি ধরা পড়ে। পরে সেটি দ্রুত নেমে আসে বিমান বন্দরে। তবে আজ মঙ্গলবার দুপুরের পরই আব্বুকে নিয়ে সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে।

বিষয়টি ইনকিলাবেকে নিশ্চিত করেছেন বরেণ্য এই সংগীতশিল্পীর জামাতা ড. রাজেশ শিকদারও।

এর আগে ডা. সামন্ত লাল সেন রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে সুবীর নন্দীর শারীরিক অবস্থার কথা অবহিত করেন। সে সময় সুবীর নন্দীকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে নিতে প্রস্তুতি গ্রহণের নির্দেশ দেন প্রধানমন্ত্রী। পরে ওই হাসপাতালে যোগাযোগ করে সুবীর নন্দীকে সিঙ্গাপুরে নেয়ার প্রস্তুতি সম্পন্ন হয়। সুবীর নন্দীর সঙ্গে যাবেন তার মেয়ে ফাল্গুনি নন্দী।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন