ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বজ্রপাতে নিহত ৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ১২:০৪ এএম

দেশের বিভিন্ন স্থানে গত ২৪ ঘণ্টায় বজ্রপাতে ৩জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে খাগড়াছড়িতে মা-ছেলে ও জামালপুরে একজন।
খাগড়াছড়ি : প্রতিদিনের মতোই রোজা রাখার উদ্দেশ্যে সাহরি খেয়ে ঘুমানোর প্রস্তুতি নিচ্ছিল পরিবারটি। এমন সময় হঠাৎ বজ্রপাত কেড়ে নিল ঘরে থাকা মা ও ছেলের প্রাণ। এ ঘটনায় একই পরিবারের আরো দুইজন আহত হয়েছেন। ঝলসে গেছে বাড়ির উঠানে থাকা ফলদ গাছ।গতকাল ভোর সাড়ে ৪টার দিকে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার দুর্গম বড়নাল ইউনিয়নের করিম মাষ্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বজ্রপাতে নিহতরা হলেন- আয়েশা খাতুন (৫৫) ও তার ছেলে মো. আব্দুল মমিন (২২)। এ সময় একই পরিবারের আরও দুইজন আহত হন। আহতরা মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।
বড়নাল ইউনিয়ন পরিষদ সদস্য মো. আব্দুল জলিল জানান, ভোরে সাহরি খেয়ে ঘুমানোর আগমুহূর্তে হঠাৎ বজ্রপাতে মা ও ছেলে নিহত হন। আহত হন ঘরে থাকা আরও দুজন। মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. সনাহিদ উদ্দিন জানান, হাসপাতালে আনার আগেই মা ও ছেলের মৃত্যু হয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
জামালপুর : জামালপুরের মেলান্দহে বজ্রপাতে কল্পনা বেগম (২৭) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ সময় তার স্বামী বাবর আলী (৩৫) ও ছেলে কবির হোসেন (৮) গুরুতর আহত হয়েছেন।
জানা গেছে, উপজেলার ঝাউগড়া ইউনিয়নের পৈরবাড়ি গ্রামে গত শনিবার সন্ধ্যায় ধান কাটা ও নিড়ানির কাজ শেষে বাবর আলী তার স্ত্রী সন্তানদের নিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় হালকা ঝড়ো হাওয়া বৃষ্টি শুরু হলে হঠাৎ বজ্রপাতে কল্পনা বেগমের মৃত্যু হয়। বজ্রপাতে কল্পনা বেগমের স্বামী বাবর আলী, তার ছেলে কবির হোসেন আহত হলে তাদের স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন