ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় শিক্ষিকাকে ধর্ষণ - প্রধান শিক্ষকের যাবজ্জীবন

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ১২:০২ এএম

কুষ্টিয়ায় শিক্ষিকাকে ধর্ষণের দায়ে একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুল ইসলামকে (৩৫) যাবজ্জীবন কারাদÐ দিয়েছেন আদালত। একই সঙ্গে ধর্ষককে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদÐের আদেশ দেওয়া হয়। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এই রায় ঘোষণা করেন।
রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। দÐপ্রাপ্ত শিক্ষক শরিফুল ইসলাম মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার ভবেরপাড়া গ্রামের মৃত রহমান মোল্লার ছেলে। তিনি মুজিবনগর আম্রকানন নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। আর ভিকটিম ওই স্কুলে খÐকালীন শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।
আদালত সূত্রে জানা যায়, ২০১৬ সালের ১৩ মে মাধ্যমিক স্কুল শিক্ষক নিবন্ধন পরীক্ষায় অংশ নিতে অভিযুক্ত শিক্ষক শরিফুল ইসলামের সঙ্গে ওই শিক্ষিকা কুষ্টিয়া আসেন। কুষ্টিয়া শহরের বড়বাজার এলাকায় আল আমিন আবাসিক হোটেলে মামা-ভাগনি পরিচয়ে দুটি কক্ষ ভাড়া নেন। পরের দিন সকাল সাড়ে ৭ টার দিকে শরিফুল ওই শিক্ষিকার কক্ষে প্রবেশ করে মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করেন। এরপর অসুস্থ অবস্থায় ওই শিক্ষিকাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষিকা বাদী হয়ে প্রধান শিক্ষক শরিফুল ইসলামকে আসামি করে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেন। পুলিশ ২০১৬ সালের ১ অক্টোবর আদালতে চার্জশিট দাখিল করে। শুনানি শেষে আদালত মঙ্গলবার এই রায় ঘোষণা করেন। কুষ্টিয়া নারী ও শিশু আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট আকরাম হোসেন দুলাল এই রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন