ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

ব্যবসা বাণিজ্য

হুয়াওয়ে ফোন কিনে পুরস্কার জিতলেন ৫০ জন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ১:২৩ পিএম

এবারের ঈদেও সরগরম দেশের স্মার্টফোন বাজার। ক্রেতারা ভালো কনফিগারেশন দেখে ভীড় জমাচ্ছেন স্মার্টফোন শো-রুমগুলোতে। অন্যান্য বছরের ধারাবাহিকাতয় এবারও গ্রাহকের আস্থা রয়েছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ের ওপর। ব্র্যান্ডটির নানা মডেলের স্মার্টফোন কিনে এখন পর্যন্ত মোটর বাইক, থাইল্যান্ড ট্রিপ, হ্যান্ডসেটসহ বিভিন্ন পুরষ্কার পেয়েছেন ৫০ জন সৌভাগ্যবান।
৬ মে থেকে শুরু হওয়া এই অফারের আওতায় চলতি মাসের ২৬ মে পর্যন্ত সৌভাগ্যবান ৫০ জন বিজয়ীর মধ্যে ২ জন পাচ্ছেন মোটরবাইক, থাইল্যান্ড ভ্রমণের সুযোগ পাচ্ছেন ৩ জন, নোভা থ্রি আই মডেলের স্মার্টফোন পেয়েছেন ১ জন, ওয়াই থ্রি ২০১৭ পেয়েছেন ১১ জন, ১০ হাজার টাকা ক্যাশব্যাক পেয়েছেন ১ জন এবং ব্যান্ড বি-২ পেয়েছেন ৩২ জন।
‘হুয়াওয়ের ছন্দে, ঈদ কাটুক আনন্দে’ শীর্ষক মাসব্যাপী চলমান এই ক্যাম্পেনের আওতায় গ্রাহক র্স্মাটফোন কিনে প্রতি সপ্তাহে পেতে পারেন থাইল্যান্ড ভ্রমণের সুযোগ ও একটি করে মোটরবাইক এবং প্রতিদিন একটি করে আর্কষণীয় হুয়াওয়ে হ্যান্ডসেট। এছাড়া হুয়াওয়ের স্মার্টফোন ও ট্যাব কিনলে সর্বোচ্চ ১০ হাজার টাকা ক্যাশব্যাক, মূল্য হ্রাস, ফ্রি গিফটসহ নানা ধামাকা অফার’তো রয়েছেই। যেকোন স্মার্টফোন কিনে পুরস্কার জেতার এই অফারটি চলবে ১০ জুন পর্যন্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন