শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী

ভৈরবে বিএনপি’র আলোচনাসভা

ভৈরব (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৯, ১:২৫ এএম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকীতে ভৈরবে আলোচনাসভা, দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়েছে।

আজ ৩০মে, বৃহস্পতিবার বিকেলে ভৈরব উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে শহরের কমলপুরস্থ বিএনপি কার্যালয় প্রাঙ্গণে আলোচনাসভা, দোয়া ও ইফতার মাহফিলে বিএনপির নেতাকর্মীরা অংশ নেয়।
ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মো: রফিকুল ইসলামের সভাপতিত্বে ও পৌর বিএনপিসাধারণ সম্পাদক ভিপি মজিবুর রহমানের সঞ্চালনায় সিনিয়র নেতাদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক মো: আরিফুল ইসলাম, পৌর বিএনপির সহ-সভাপতি মো: আক্তারুজ্জামান, সাবেক সাংগঠানিক সম্পাদক রিয়াজ মারুকী শাহিন, উপজেলা যুবদল সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আল মামুন, পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক জাকারিয়া ফারুক প্রমুখ। আলোচনাসভা শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কমানাসহ, কারাবন্দি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের রোগমুক্তি ও দীর্ঘায়ু কমানা করে দোয়া করা হয় এবং ইফতার অনুষ্ঠিত হয়।
আয়োজকরা জানান, কারাগারে আটক থাকা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্য ইফতার বাবদ ৩০ টাকা বরাদ্দ দেয়ার প্রতিবাদে ভৈরব বিএনপিও আমন্ত্রিত নেতাকর্মীদের জন্য ৩০ টাকার ইফতার বিতরণ করেন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন