বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভাঙ্গায় দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি হামলা, গুরুতর আহত ৬

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ৫:২৭ পিএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের সোনাখোলা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবাদমান দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি হামলার ঘটেছে। এতে গুরুতর আহত ৬ জন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় দুই পক্ষই ভাঙ্গা থানায় মঙ্গলবার মামলা দায়ের করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলাার আলগী ইউনিয়নের সোনাখোলা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নজরুল শিকারী এবং একই গ্রামের সাইদুল মাতুব্বরের মধ্যে দ্বন্দ-সংঘাত চলে আসছিল। এ নিয়ে দুই পক্ষের মধ্যে গত ১ বছরে একাধিকবার সংঘর্ষ, হামলা ও মামলার ঘটনা ঘটেছে। সর্বশেষ গত সোমবার (১০ জুন) সন্ধ্যায় ভাঙ্গা বাজারে আসার পথে প্রতিপক্ষের হামলার শিকার হন নজরুল শিকারীর ভাই হেমায়েত শিকারী (৩৫) ও কামরুল শিকারী (৪০)। এর জের ধরে প্রতিপক্ষ সাইদুল মাতুব্বরের চাচাতো ভাই জাহাঙ্গীর মাতুব্বর (৪০) ও চাচাতো বোন পলি আক্তার (৩০)এর উপর হামলা চালায়। পরবর্তীতে হামলা ও পাল্টা হামলায় আরও আহত হয় নজরুল শিকারীর চাচাতো ভাই মকিম শিকারী (৬২) ও প্রতিপক্ষের মানিক মাতুব্বর (৪২)। হামলার ঘটনায় সাইদুল মাতুব্বরের তিন চাচাতো ভাইবোনকে গুরুতর আহত অবস্থায় উদ্বার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অপরদিকে শিকারী পক্ষের ৩ জন ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বর্তি করা হয়।
এ ব্যাপারে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাইদুর রহমান জানান, আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার কারণেই দুই পক্ষের মধ্যে এই হামলার ঘটনা ঘটেছে এবং দু, পক্ষের অভিযোগের প্রেক্ষিতে দুটি মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন