ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

রাজধানীতে তরুণীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৯, ১২:০৪ এএম

 রাজধানীর পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারের লেক থেকে আজমেরি আক্তার (২৬) নামে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে চকবাজার থানা পুলিশ এ লাশ উদ্ধার করা হয়। পুলিশের দাবি, আজমেরি মানসিক রোগী ছিলেন। তার বাসা বংশালের আবুল হাসনাত রোডে। দীর্ঘ ৫-৬ বছর ধরে তিনি মানসিক রোগে ভুগছিলেন। তার চিকিৎসা চলছিল।

চকবাজার থানার এসআই জাহিদুল ইসলাম পরিবারের বরাত দিয়ে বলেন, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে আজমেরি আক্তার বাসা থেকে বাইরে বের হন। বাড়ির ছাদে অবস্থান করছে এমনটি ভেবে বাড়ির লোকজন তার খোঁজ করেনি। পরে ঘরে এবং ছাদে গিয়ে তাকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে পরিবার। এছাড়া আজমেরিকে কল করা হলেও তিনি ধরেননি।

এদিকে, কারা কর্তৃপক্ষের ফোন পেয়ে কারাগারের লেক থেকে পুলিশ এক তরুণীর লাশ উদ্ধার করে। পরে খবর পেয়ে আজমেরির বাবা গিয়ে মেয়ের লাশ সনাক্ত করেন। গতকাল বুধবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের বরাত দিয়ে এসআই বলেন, আজমেরি দীর্ঘ ৫-৬ বছর ধরে মানসিক রোগে আক্রান্ত ছিলেন। তার চিকিৎসা চলছিল। এর আগে বিভিন্ন সময় কাউকে না জানিয়ে ঘর থেকে বের হয়ে যায় বলে পরিবার পুলিশকে জানিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন