শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সোমবার ভারত যাচ্ছে জাতীয় ডিউবল দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৯, ৯:৫০ পিএম

পাঞ্জাব ডিউবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ২৭ থেকে ৩০জুন পর্যন্ত ভারতের চন্ডিগড়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে চার জাতির আন্তর্জাতিক ডিউবল চ্যাম্পিয়নশিপ (পুরুষ ও মহিলা)। এতে বাংলাদেশ, জিম্বাবুয়ে, ইয়েমেন ও স্বাগতিক ভারত খেলছে। চ্যাম্পিয়নশিপে অংশ নিতে সোমবার সকালে সড়ক পথে ভারতের উদ্দেশ্য যাত্রা করবে বাংলাদেশ জাতীয় ডিউবল দল।

চ্যাম্পিয়নশিপকে সামনে রেখে রোববার শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ডিউবল অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ও রাগবি ফেডারেশনের সভাপতি আব্দুল্লাহ আল জহির স্বপন, ডিউবল অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ব্যারিস্টার আনিস জামান, রশিদুজ্জামান সেরনিয়াবাত, বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ডিউবল অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি আহমেদ আসিফুল হাসান, দলনেতা ও সহ-সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক বি এম সহিদুজ্জামান ও কোষাধ্যক্ষ দীন ইসলাম। সংবাদ সম্মেলনে জানানো হয়, চ্যাম্পিয়নশিপে ভাল কিছু করার লক্ষ্যেই ভারতে যাচ্ছে বাংলাদেশ ডিউবল দল।

বাংলাদেশ পুুরুষ দল : খেলোয়াড়- মিজানুর রহমান (অধিনায়ক), শওকত সিদ্দিক (সহ-অধিনায়ক), জামাল হোসেন, আশরাফুল আলম, ফখরুল ইসলাম, আলভি মোরশেদ রাফিন, মল্লিক রাজিব হোসেন, সুধন বড়–য়া ও রানা। কর্মকর্তা- হাবিবুর রহমান (দলনেতা), দীন ইসলাম (ম্যানেজার), মো: খায়রুজ্জামান (কোচ), শফিুকুর রহমান (সহকারী কোচ), হুমায়ন কবির (রেয়ারী)।

মহিলা দল : খেলোয়াড়- হাসিনা বেগম (অধিনায়ক), নিশা আক্তার (সহ-অধিনায়ক), আশরাফি ইয়াসমিন, মায়া আক্তার, সারাবান তহুরা, মিনা বেগম, ডায়না ও মুক্তা সরকার। কর্মকর্তা- মাহবুব মোর্শেদ মাসুম (দলনেতা), বি এম শহিদুজ্জামান (চিফ টেকনিক্যাল অফিসিয়াল), ঝর্না আক্তার (ম্যানেজার), আজম আলী খান (কোচ), সিরাজুল ইসলাম (সহকারী কোচ) ও মিজানুর রহমান (রেফারী)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন