সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

ডিউবলের সেমিফাইনাল রোববার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ৮:১৮ পিএম

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় জাতীয় ডিউবল প্রতিযোগিতার পুরুষ ও নারী বিভাগের দু’টি করে সেমিফাইনাল খেলা রোববার অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের পুরুষ বিভাগে সেমিতে খেলার যোগ্যতা পেয়েছে পুলিশ ডিউবল ক্লাব, নসরুল হামিদ স্পোর্টস একাডেমি, বাংলাদেশ জেল ও সাউথ পয়েন্ট স্পোর্টস ক্লাব। নারী বিভাগের সেমিফাইনালে খেলছে পুলিশ ডিউবল ক্লাব, ফিরোজ স্মৃতি সংসদ, ডিউবল ট্রেনিং সেন্টার ও নসরুল হামিদ স্পোর্টস একাডেমি। এর আগে রোববার দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ডিউবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বিএম শহীদুজ্জামান ও কোষাধ্যক্ষ দ্বীন ইসলাম।

আসরের দুই বিভাগে ১২টি দল অংশ নিচ্ছে। পুরুষ বিভাগে খেলছে- বাংলাদেশ পুলিশ ডিউবল ক্লাব, বাংলাদেশ জেল, সাউথ পয়েন্ট স্পোর্টস ক্লাব, নসরুল হামিদ স্পোর্টস একাডেমি, ডিউবল ট্রেনিং সেন্টার ও সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাব। নারী বিভাগের দলগুলো হলো- বাংলাদেশ পুলিশ ডিউবল ক্লাব, নসরুল হামিদ স্পোর্টস একাডেমি, ডিউবল ট্রেনিং সেন্টার, রাজধানী স্পোর্টিং ক্লাব, ফিরোজ স্মৃতি সংসদ ও সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাব।

উভয় বিভাগের চ্যাম্পিয়ন ও রানার্সআপ ও তৃতীয়স্থান অর্জনকারী দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া প্রত্যেক দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়েছে। চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের ওয়ালটন গ্রæপের হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন