শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

সিটি ব্যাংকের ৩৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ৪:৪৫ পিএম

দি সিটি ব্যাংক লিমিটেডের ৩৬তম বার্ষিক সাধারণ সভা বুধবার (২৬ জুন) কুর্মিটোলা গল্্ফ ক্লাব, ঢাকায় অনুষ্ঠিত হয়। বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার। সভায় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান হোসেন খালেদ, পরিচালক তাবাস্সুম কায়সার, সাভেরা এইচ মাহমুদ, হোসেন মেহমুদ, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফসহ ব্যাংকের ঊর্র্ধ্বতন নির্বাহীরা। বিপুলসংখ্যক শেয়ারহোল্ডার এ সভায় অংশগ্রহণ করেন।

আজিজ আল কায়সার বলেন, ক্রমশ পরিবর্তনের মাধ্যমে এগিয়ে যাওয়াকে সিটি ব্যাংক সবসময় প্রাধান্য দিয়ে এসেছে, যার ফলশ্রুতিতে ব্যাংকটি দেশের অগ্রগামী ডিজিটাল ব্যাংক হিসেবে নিজের অবস্থান ধরে রেখেছে। ব্যাংকিং সেক্টরে নানাবিধ চ্যালেঞ্জের কথা উল্লেখ করে তিনি ক্রমান্বয়ে সেগুলো থেকে উত্তীর্ণ হওয়ার লক্ষ্যে সচেষ্ট থাকার কথা জানান।

ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মাসরুর আরেফিন ব্যাংকের কর্মকা-ের সার্বিক চিত্র শেয়ারহোল্ডারদের কাছে তুলে ধরেন এবং ব্যাংকের প্রতি তাদের দীর্ঘদিনের আস্থার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সঙ্গে সার্বক্ষণিক সহায়তা ও দিকনির্দেশনার জন্য বাংলাদেশ ব্যাংক, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনসহ সকল নিয়ন্ত্রণ সংস্থা এবং ব্যাংকের পরিচালনা পরিষদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

৩৬তম বার্ষিক সাধারণ সভায় পরিচালক পরিষদের সুপারিশকৃত ৬ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড অনুমোদনের জন্য উত্থাপিত হলে তা সর্বসম্মতিক্রমে গৃহীত ও অনুমোদিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন