ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

খালেদা জিয়ার নেতৃত্বে অটুট থাকবে ২০ দলের ঐক্য

ইসলামী ঐক্যজোট চেয়ারম্যান

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ১২:০৮ এএম

২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী মাওলানা আব্দুর রকিব অ্যাডভোকেট এক বিবৃতিতে বলেন, দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা, জনগণের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে স্বৈরশাসনের অবসানের জন্য দেশের সকল গণতান্ত্রিক ও ইসলামিক শক্তিসমূহ দেশের সর্বস্তরে সুসংঘবদ্ধ এবং ঐক্যবদ্ধ হচ্ছে।
তিনি আরও বলেন, উপমহাদেশের ইতিহাসে বার্মা হতে বিতাড়িত ১৩ লাখ মুসলমান এক করুন অবস্থায় জীবনযাপন করছেন। দেশের সকল মুসলমানের ঈমানী দায়িত্ব রোহিঙ্গা মুসলমানদেরকে তাদের নিজ দেশে পুনঃবাসিত করা। দেশের সকল গণতান্ত্রিক ও ইসলামিক জনতার প্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বেআইনিভাবে কারাগারে রাখার জন্য বিচার বিভাগকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করা হচ্ছে।
জাতির এই ক্রান্তিকালে সকল গণতান্ত্রিক ও ইসলামী শক্তিসমূহকে দ্বিধা দ্ব›দ্ব না করার আহবান জানিয়ে বলেন, ২০ দলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে, জাতিকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে ২০ দলীয় জোট অটুট আছে এবং থাকবে। ২০ দলীয় জোটের ব্যাপারে কারো কোন দ্বিধাদ্ব›দ্ব থাকার কারণ নেই। কোন প্রকার অপপ্রচারে কান না দিয়ে জাতিকে বেগম জিয়ার মুক্তির দাবিতে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন