সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

লালপুরে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে শিক্ষক আটক

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৯, ৩:৩৯ পিএম

নাটোরের লালপুরে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে কুঁজিপুকুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল হালিম দুলাল (৫৫) কে আটক করেছে লালপুর থানার পুলিশ। রবিবার (০৭ জুলাই) দুপুরে অভিযুক্ত শিক্ষককে আটক করে লালপুর থানায় নিয়ে আসে পুলিশ।
আটককৃত শিক্ষক আব্দুল হালিম দুলাল (৫৫) উপজেলার অর্জুনপুর গ্রামের মৃত হাজী আব্দুর রশিদের ছেলে ও সাবেক সাংসদ শেফালী মমতাজের এপিএস রওশন আলম সুরুজের বাবা।
স্থানীয় সূত্রে জানা যায়, আজ বিদ্যালয় চলাকালীন সময়ে শ্রেণী কক্ষের মধ্যে কুঁজিপুকুর গ্রামের আবু বক্করের ৫ম শ্রেণী পড়ুয়া শিশুর শরীরের স্পর্শকাতর স্থানসমূহে অনুভূতি সৃষ্টির মাধ্যমে যৌন নির্যাতনের চেষ্টা করেন শিক্ষক আব্দুল হালিম দুলাল। এ সময় ছাত্রীর চিৎকারে অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা এগিয়ে এসে শিক্ষক আব্দুল হালিম দুলালকে আটকে রেখে থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে লালপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত শিক্ষক আব্দুল হালিম দুলালকে আটক করে থানায় নিয়ে আসে।
তারা আরো জানান, ইতিপূর্বে কয়েকবার এ ধরনের ঘৃনিত কাজ করেছেন এই শিক্ষক আব্দুল হালিম দুলাল। ছেলে কেন্দ্রীয় যুবলীগ সদস্য ও সাবেক সাংসদের এপিএসের বাবা হওয়ায় পার পেয়ে যান। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
এব্যাপারে লালপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল শিক্ষক আব্দুল হালিম দুলালকে যৌন নির্যাতনের অভিযোগে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন