শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীর আদাবরে পাঠাও চালককে কুপিয়ে হত্যা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর আদাবরে জুয়েল (২৫) নামে এক পাঠাও চালক কুপিয়ে হত্যা করা হয়েছে। তাকে গত বৃহস্পতিবার দিনগত রাত ১১টার দিকে আদাবর ১০ নম্বর রোডের মাথায় বালুর মাঠ এলাকায় কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে মিরপুরের একটি হাসপাতালে ভর্তি করা হলে গতকাল শুক্রবার ভোরে তার মৃত্যু হয়। নিহতের লাশ ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে রাখা হয়েছে। পূর্ব শত্রæতার জের হিসেবে হত্যাকাÐের ঘটনা ঘটেছে বলে পুলিশ ধারণা করছে।

নিহত জুয়েল মানিকগঞ্জ জেলা সিঙ্গাইর উপজেলার সিরাজ মিয়া ছেলে। রাজধানীর আদাবর এলাকায় স্ত্রী আরজিনা বেগমকে নিয়ে ভাড়া থাকতেন।

আদাবর থানার ওসি (তদন্ত) শাহিনুর রহমান দৈনিক ইনকিলাবকে বলেন, রাতে ঘটনা পর পরিচিত লোকরা জুয়েলকে মিরপুরের একটি হাসপাতালে নিয়ে যায়। ওই হাসপাতালে জুয়েল মারা যান। নিহত ব্যক্তি পাঠাও চালক ছিলেন।

তিনি আরও জানান, নিহত ব্যক্তির স্ত্রী কিছুদিন আগে আদাবর থানায় মারামারি একটি মামলা করেন। পুলিশ ধারণা করছে ওই মামলার আসামিরা জুয়েলকে কুপিয়ে হত্যা করেছেন। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা করছে বলে তিনি মন্তব্য করেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন