ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

ধামরাইয়ে অর্ধগলিত লাশ উদ্ধার

ধামরাই(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ৫:০১ পিএম

ঢাকার ধামরাইয়ের জয়পুরা এলাকার পাল সিএনজি স্টেশন এবং অতশি ফ্যাশন লিমিটেডের ভেতরের পরিত্যাক্ত ফাঁকা জায়গা থেকে অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। লাশের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

আজ শুক্রবার (১৯জুলাই) দুপুরের দিকে ধামরাই থানার উপ-পুলিশ পরিদর্শক(এস.আই.) রফিকুল ইসলাম লিটন ওই পাল সিএনজি স্টেশন এবং অতশি ফ্যাশন লিমিটেড এর ভিতরের ফাঁকা জায়গা থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশটি উদ্ধার করে। ওই লাশের নাম ঠিকানা প্রাথমিকভাবে পাওয়া যায়নি। তবে লাশটি পুরুষের বলে জানা গেছে।

জানা গেছে, পাল সিএনজি স্টেশন এর ভেতরে উত্তর পাশে এবং অতশি ফ্যাশন লিমিটেড শ্রমিকরা দুপুরের খাবার খাওয়ার সময় ক্যান্টিনে গেলে দুর্গদ্ধ পায়। এ সময় শ্রমিকরা পাশে গিয়ে দেখে এক যুবক পুরুষের অর্ধগলিত লাশ দেখতে পেয়ে অতশি ফ্যাশন লিমিটেড এর মহিলা অপারেটরা তাদের কর্তৃপক্ষকে জানায়। পরে অতশি ফ্যাশন লিমিটেডের শ্রমিকরা খবরটি একে অপরের কাছে বলাবলি করতে থাকে একসময় খবরটি বাহিরে গেলে ধামরাই থানা পুলিশের কাছে পৌছালে ধামরাই থানা পুলিশের এস আই ঘটনাস্থলে আসেন এবং লাশটি উদ্ধার করেন।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এস আই) মোঃ রফিকুল ইসলাম লিটন জানায়, লাশের কোন নাম পরিচয় পাওয়া যায়নি। ময়না তদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে। তদন্তের রিপোর্ট পেলেই বলতে পারবো এটি হত্যা নাকি কোন দূর্ঘটনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন