ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

সান্তাহারে ছেলে ধরা সন্দেহে মারপিটের সময় জনতার কাছ থেকে ১ ব্যক্তি উদ্ধার

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ৪:৪১ পিএম

বগুড়ার সান্তাহারে ছেলে ধরা সন্দেহে আজমল হোসেন (৪৫) নামে এক ব্যক্তিকে স্থানীয় জনতা আটক করে মারপিটের সময় স্থানীয় পুলিশ তাকে উদ্ধার করে টাউন পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। সে বগুড়ার শাজাহানপুর উপজেলার সাজাপুর গ্রামের আবাদুল খালেকের ছেলে বলে জানাগেছে।
জানাযায়, রবিবার বেলা সাড়ে ৯ টারদিকে শহরের লোকো কলোনী এলাকায় ঘোরাফেরা করার সময় এলাকাবাসীর সন্ধেহে হলে ছেলে ধরা মনে করে জনতা তাকে আটক করে। তার কাছে মানুষের ছবি আকাঁ এটি খাতা ও দুটি ফুল দেখে সন্ধেহে বেরে গেলে জনতা তাকে মারপিট করার সময় সংবাদ পেয়ে স্থানীয় সান্তাহার পুলিশ ফাড়ির পরিদর্শক আনিসুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে টাউন পুলিশ ফাড়িতে নিয়ে যায়। পরে পুলিশ তার পরিবারের লোকজনের সাথে যোগাযোগ করলে তার পরিবারের লোকজন বলেন সে মানসিক রুগি।
এবিষয়ে শাজাহানপুর উপজেলার মাঝিড়া ইউপির ১ নম্বর ওয়াডের সদস্য শফিকুল ইসলাম বলেন সে মানসিক রুগি ১০ দিন আগে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর পরিবারের লোকজন তাকে খোজাখুজি করছিল। এব্যাপারে সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো ঃ আনিসুর রহমানের সাথে কথা বললে তিনি বলেন তার পরিবারের লোকজনের সাথে যোগাযোগ চলছে সেনি অপরাধ হলে ছেরে দেওয়া হবে । আর অপরাধি হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয় হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন