শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুর সদর হাসপাতালে ৬ ডেঙ্গু রোগী সনাক্ত, গুরুতর একজনকে ঢাকা প্রেরণ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ৪:৩১ পিএম

লক্ষ্মীপুর সদর হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন ৬জন। আজ শনিবার বিকেল পর্যন্ত এসব রোগী সনাক্ত করা হয় বলে জানিয়েছেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন। এদের মধ্যে গুরুতর অবস্থায় হোসেন আহমেদ নামে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার অবস্থায় আশংকাজনক বলে জানিয়েছেন,হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। আক্রান্তরা হচ্ছেন, সদর উপজেলার চরমনসা এলাকার ইটভাটার শ্রমিক হোসেন আহমদ(৩৯),পৌরসভার বাঞ্চানগর এলাকার মনির আহমদের ছেলে স্কুল শিক্ষার্থী ফাহিম হোসেন,লাহারকান্দির মাহাবুবুর রহমান,পশ্চিম-লক্ষ্ণীপুরের মাহফুজুর রহমান এবং একই উপজেলার বাসিন্দা রোকেয়া বেগম ও হৃদয় হোসেন।

গুরুতর হোসেন আহমদের স্ত্রী ও স্বজনরা জানায়, দীর্ঘদিন ধরে সে চট্রগ্রামের একটি ইটভাটায় শ্রমিকের কাজ করতেন। গত ১০দিন ধরে প্রচন্ড জ¦রে ভুগছেন। পরে বৃহস্পতিবার সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষা করার পর ডেঙ্গু জ‌্বর সনাক্ত করে চিকিৎসক। তার-হাত-পা-মুখসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষতক্ষত চিহৃ দেখা দেয়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আনোয়ার হোসেন জানান, গত কয়েকদিন ধরে জ¦রে আক্রান্ত বেশ কিছু রোগী ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে শনিবার বিকেলে পর্যন্ত ৬জনের শরীরে ডেঙ্গু আক্রান্ত রোগী হিসেবে চিহিৃত করা হয়েছে। এর মধ্যে হোসেন আহমদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থায় গুরুতর।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন