শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

৫১ শতাংশ প্রবৃদ্ধি লাফার্জহোলসিম বাংলাদেশের

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ৮:২৬ পিএম

লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড চলতি বছরের দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, গত বছরের একই সময়ের তুলনায় বছরের প্রথম ভাগে কোম্পানিটির শেয়ার প্রতি আয় বেড়েছে শতকরা ৫১ ভাগ এবং দ্বিতীয় প্রান্তিকে বেড়েছে শতকরা ৪৬ ভাগ এবং বছরের প্রথম ভাগে রাজস্ব বেড়েছে শতকরা ১৭ ভাগ এবং দ্বিতীয় প্রান্তিকে বেড়েছে শতকরা ১৪ ভাগ।

বছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানির মোট রাজস্বের পরিমান ৪ হাজার ৫০০ মিলিয়ন টাকা যা গত বছরের একই সময়ের তুলনায় ৬৪১ মিলিয়ন টাকা বেশি। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২৬ পয়সা এবং এবার তা হয়েছে ৩৮ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে কোম্পানির কার্যক্রম সম্পর্কে প্রধান নির্বাহি রাজেশ সুরানা বলেন, ২০১৮ সালের ধারাবাহিকতায় এই প্রান্তিকেও কোম্পানি ভালো পারফর্ম করেছে। কমার্শিয়াল ইনোভেশন, পরিচালন দক্ষতা এবং ব্যয় সমন্বয় আমরা অব্যহত রেখেছি। এগুলোর উপর আলোকপাত করে বিনিয়োগকারীদের বিশ^াস অর্জনে আমরা বদ্ধপরিকর। বছরের দ্বিতীয় প্রান্তিকে গ্রাহকদের চাহিদা পূরণের পাশাপাশি সরকারের বৃহৎ উন্নয়ন কর্মকান্ডের সাথে নিজেদের আমরা যুক্ত করতে পেরেছি। আমাদের গুণগতমানসম্পন্ন পণ্যের মাধ্যমে ব্যক্তি গ্রাহকদের পাশাপাশি বড় বড় প্রকল্পগুলোতেও অংশীদার হওয়ার লক্ষ্যে আমরা কাজ করছি।

এবারের ভালো ফলাফলের জন্য লাফার্জহোলসিম বাংলাদেশের প্রধান নির্বাহি রাজেশ সুরানা কোম্পানির সকল গ্রাহক এবং ব্যবসায়িক অংশীদারদের তাদের অবদানের জন্য ধন্যবাদ জানান।লাফার্জহোলসিম বাংলাদেশের বর্তমানে চারটি সিমেন্ট প্ল্যান্ট রয়েছে, যার মধ্যে একটি সুনামঞ্জের ছাতকে অবস্থিত দেশের একমাত্র স্বয়ংসম্পূর্ণ সিমেন্ট প্ল্যান্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন