বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

‘হোলসিম শক্তি’ নামে নতুন ব্র্যান্ডের সিমেন্ট বাজারে এনেছে লাফার্জহোলসিম বাংলাদেশ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ৫:২১ পিএম

দেশের নেতৃস্থানীয় সিমেন্ট প্রস্তুতকারক প্রতিষ্ঠান লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড ‘হোলসিম শক্তি’ নামে নতুন ব্র্যান্ডের সিমেন্ট বাজারে এনেছে। গত সোমবার রাজধানীর রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন হোটেলে নতুন এই ব্র্যান্ডের বাজারজাতকরণ উদ্বোধন করা হয়।

গ্রাহকদের দীর্ঘদিনের চাহিদার কথা চিন্তা করে, নিজস্ব উদ্ভাবনী সক্ষমতাকে কাজে লাগিয়ে বিশেষায়িত এই সিমেন্ট বাজারে এনেছে। বাংলাদেশের নির্মাণ শিল্পে গতি আনতে এই সিমেন্ট উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে বিশ^াস করছে কোম্পানিটি।

‘হোলসিম শক্তি’ দেশের প্রথম রেপিড আর্লি স্ট্রেংথ সিমেন্ট যা রেপিড সেট টেকনোলজি ব্যবহার করে তৈরি করা হয়েছে। এই সিমেন্ট ব্যবহারে কাঠামোতে দ্রুত শক্তি আসে এবং মাত্র দুই দিনে সাধারন সিমেন্টের তুলনায় শতকরা ৫০ ভাগ বেশি শক্তি লাভ করে। যেকোন ধরনের আবাসিক এবং বাণিজ্যিক প্রকল্পের আরসিসি স্ট্রাকচার, রেনোভেশন এবং আধুনিকায়নের জন্য এই সিমেন্ট ব্যবহারযোগ্য। এই সিমেন্ট ব্যবহারে ডিশাটারিং এ শতকরা ১৫ থেকে ২৫ ভাগ সময় কম লাগবে এবং দ্রুত নির্মাণ কাজ শেষ করা সম্ভব হবে। এতে নির্মাণ সময় বাঁচবে, খরচ কমবে। প্রতি টন সিমেন্ট ব্যবহারে সাশ্রয় হবে ১৪০০ টাকা। পরিবেশবান্ধব বিওপিপি ব্যাগে এই সিমেন্ট পাওয়া যাচ্ছে, যা শতভাগ আদ্রতা প্রতিরোধী, টেম্পার প্রুফড এবং ৪-৬ মাস পর্যন্ত সংরক্ষণ উপযোগী।

কোম্পানি বিশ^াস করে মহা শক্তিশালী ‘হোলসিম শক্তি’ নিজস্ব মৌলিক ও টেকসই গুণাবলী এবং সাশ্রয়ী হবার কারণে খুব দ্রুত গ্রাহকদের নজড় কাড়তে সক্ষম হবে। এই সিমেন্ট ব্যবহারে ব্যক্তি ও পেশাদারগণ নিজ নিজ প্রকল্প দ্রুত গতিতে সম্পন্ন করতে পারবেন যা পুরো নির্মাণ শিল্পের জন্য ইতিবাচক।

উদ্বোধনী অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন বাংলাদেশ প্রকৌশল বিশ^বিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. রাকিব আহসান। অনুষ্ঠানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে কোম্পানির প্রায় ২৫০ জন ডিস্ট্রিবিউটর, প্রখ্যাত স্ট্রাকচারাল প্রকৌশলী, আর্কিটেক্ট এবং কোম্পানির কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন