শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধলেশ্বরীতে নিখোঁজ তিন ছাত্রের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

ঢাকার সাভারে ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে ধানমন্ডি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের তিন ছাত্রের লাশ নিখোঁজের একদিন পর উদ্ধার করেছে উদ্ধারকারী ডুবুরী দল।

গতকাল রোববার বেলা ১১টার দিকে ঘটনাস্থল থেকে ভাটির প্রায় দেড় কিলোমিটার দূরে পাগলার মোড় নামক স্থান থেকে তৌসিফ আহমেদ আকাশ (১৮), বেলা সাড়ে ১২টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় ৬কিলোমিটার দূরে কুন্ডা ব্রিজের নীচ থেকে মেহেদী হাসান (১৮) ও একই স্থান থেকে প্রায় বিকেল ৩টার দিকে আবুল হাসেম রাজনের (১৭) ভাষমান লাশ উদ্ধারের পর তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।
এরআগে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ধলেশ্বরীর শাখা সাভারে ব্যাংকটাউন ব্রিজের কাছে গোসল করতে নেমে নিখোঁজ হয় তারা।
নিহত তৌসিফ আহমেদ আকাশ (১৮) ব্যাংক টাউন পশ্চিম পাড়া মহল্লার বাবুল হোসেনের পুত্র। মেহেদী হাসান (১৮) ঢাকার আগাড়রগাঁও এলাকার বাসিন্দা। তার বাবা আবু জাফর পরিকল্পনা মন্ত্রণালয়ের একজন কর্মচারী ও আবুল হাসেম রাজনের (১৭) বাবার নাম আনোয়ার হোসেন। তার বাড়ি কুড়িল বিশ্বরোডের ৩০০ফিড এলাকায়।
সাভার ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা লিটন আহামেদ বলেন, নিখোঁজ তিন ছাত্রের লাশ ঘটনার একদিন পর কয়েক ঘন্টার ব্যবধানে উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, শনিবার নিখোঁজের পর তাদের উদ্ধারে ফায়ার সার্ভিসের ১০ সদস্যের একটি দল উদ্ধার কাজে অংশ নেয়। এদের মধ্যে দুইজন ডুবুরী ছিলো। তবে প্রতিকুল আবহাওয়ার কারণে এবং নদীতে প্রবল স্রোত থাকায় ওইদিন সন্ধ্যার পর উদ্ধার অভিযান বন্ধ ঘোষণা করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন